Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

BJP: ইংরেজবাজারের বিজেপি বিধায়কের নামে ব্যঙ্গাত্মক মন্তব্য নেটমাধ্যমে, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

যদিও জেলা বিজেপি-র সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডল বলেছেন, “শ্রীরূপা মিত্র চৌধুরী কোভিডে আক্রান্ত। বেশ অসুস্থ।”

ইংরেজবাজার বিধানসভার বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী।

ইংরেজবাজার বিধানসভার বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ২৩:২২
Share: Save:

বিধায়ক কোথায়? বিধায়ক কি নিখোঁজ? মালদহের ইংরেজবাজার বিধানসভার বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরীকে ঘিরে এমন নানা মন্তব্য এবং ব্যঙ্গাত্মক ছবি ঘুরছে নেটমাধ্যমে। এমন ঘটনায় বেশ অস্বস্তিতে পড়েছে জেলা বিজেপি নেতৃত্ব। যদিও জেলা বিজেপি-র সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডল বলেছেন, “শ্রীরূপা মিত্র চৌধুরী কোভিডে আক্রান্ত। বেশ অসুস্থ। চিকিৎসকরা বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। তাঁর ফুসফুসে মারাত্মক ভাবে সংক্রমণ ছড়িয়ে পড়েছিল। কলকাতাতে রয়েছেন। সুস্থ হয়েই তিনি মালদহে আসবেন।” তৃণমূলের উস্কানিতেই কয়েক জন নেটমাধ্যমে এই ধরনের মন্তব্য ছড়িয়েছেন বলে অভিযোগ বিজেপি সভাপতির।

মালদহের প্রাণকেন্দ্র ইংরেজবাজার বিধানসভা। এক কথায় এই বিধানসভা জেলার রাজনীতি থেকে অর্থনীতির কেন্দ্রবিন্দু। কিন্তু এই বিধানসভা বর্তমানে অভিভাবকহীন। এ বারের বিধানসভা নির্বাচনে জয়ের পর আর দেখা নেই বিধায়কের। নাম প্রকাশের অনিচ্ছুক এক প্রশাসনিক কর্তা বলেন, “এই বিধানসভাতে বেশ কিছু উন্নয়নমূলক কাজের পরিকল্পনা করা হয়েছে। কিন্তু বিধায়ক না থাকায় পরামর্শ নিতে হচ্ছে তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর কাছে।”

বিধায়কের বিরুদ্ধে সুর চড়িয়েছেন বামস কংগ্রেস নেতারা। তাঁদের অভিযোগ, বিধায়কের কোনও দায়িত্ববোধ নেই। তাই তিনি আসছেন না। তৃণমূল নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, “বিধানসভা নির্বাচনে ইংরেজবাজারের বাসিন্দাদের সতর্ক করা হয়েছিল। বলা হয়েছিল, ভোটে জেতার পর এলাকাবাসীর পাশে থাকবেন না এই বিজেপি প্রার্থী। এলাকাবাসীরা তৃণমূলের সেই আবেদন সাড়া দেননি। ফলে যা হচ্ছে তা ভবিতব্য ছিল।” তবে তৃণমূল ইংরেজাবাজারের বাসিন্দাদের পাশে আছে এবং থাকবে বলে দাবি করেছেন কৃষ্ণেন্দু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE