Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Death

Landslide: জওয়ানদের সারবন্দি কফিন, মণিপুরে ধসে নিহতদের দেহ এল এ রাজ্যে

শনিবার বিমানে বাগডোগরায় আসে মোট ১১ জনের কফিনবন্দি দেহ। সেখান থেকে নিয়ে যাওয়া হয় বাগডোগরা সেনা ক্যাম্পে। সেখনে শেষ শ্রদ্ধা জানানো হয়।

এল কফিনবন্দি দেহ।

এল কফিনবন্দি দেহ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৩:০৯
Share: Save:

ধসে মৃতের সংখ্যা বাড়ছে মণিপুরে। এখনও পর্যন্ত ৮১ জনের মৃত্যু হয়েছে ওই দুর্ঘটনায়। ওই তালিকায় রয়েছেন এ রাজ্যের ১০ জওয়ান। শনিবার সকালে রাজ্যে দুর্ঘটনায় নিহত জওয়ানদের দেহ। দেহগুলি বাগডোগরার সেনা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। সেখানে গান স্যালুট দেওয়ার কথা। এর পর দেহগুলি তুলে দেওয়া হবে আত্মীয়দের হাতে।

Advertisement

শনিবার বিমানে বাগডোগরায় আসে মোট ১১ জনের কফিনবন্দি দেহ। সেখান থেকে নিয়ে যাওয়া হয় বাগডোগরা সেনা ক্যাম্পে। নিহত জওয়ানদের দেহ নিয়ে যেতে সেখানে উপস্থিত হয়েছিলেন তাঁদের আত্মীয়রা। শনিবারই আত্মীয়দের হাতে জওয়ানদের দেহ তুলে দেওয়ার কথা। সে জন্য সকাল থেকে বাগডোগরা সেনা ক্যাম্পে ভিড় জমান নিহতদের আত্মীয়রা। এর পর নিহত জওয়ানদের শেষ শ্রদ্ধা জানানো হয় সেনা ক্যাম্পে।

নিহতদের মধ্যে রয়েছেন এ রাজ্যের ১০ জওয়ান। তাঁরা হলেন দার্জিলিঙের বাসিন্দা মিলন তামাং, দিনকর থাপা, বেঞ্জামিন, মার্কাস গুরুং, সীতারাম রাই, বিশাল ছেত্রী, বেধিয়ান রাই, ভূপেন রাই, লাডুপ তামাং এবং জলপাইগুড়ির বাসিন্দা শঙ্কর ছেত্রী। এ ছাড়াও রয়েছে সিকিমের বাসিন্দা শেরিং লেপচার দেহও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.