Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dead body recovered

দম্পতির রহস্যমৃত্যু মালদহে, শিশুর কান্নার আওয়াজ শুনে ছুটে এসে নিথর দেহ দেখেন প্রতিবেশীরা

স্থানীয় সূত্রে খবর, পিন্টু ও প্রিয়ঙ্কার দু’মাসের শিশুর কান্নার আওয়াজেই প্রতিবেশীরা ছুটে এসে দম্পতির নিথর দেহ উদ্ধার করেন।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৭:০৪
Share: Save:

দম্পতির দেহ উদ্ধার হল মালদহে। শুক্রবার ভুতনী থানার উত্তর চণ্ডীপুর এলাকায় দম্পতির রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতদের নাম পিন্টু পাল (২৬) এবং প্রিয়ঙ্কা পাল (২১)। তাঁদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, পিন্টু ও প্রিয়ঙ্কার দু’মাসের শিশুর কান্নার আওয়াজেই প্রতিবেশীরা ছুটে এসে দম্পতির নিথর দেহ উদ্ধার করেন। বিছানায় পড়ে ছিল প্রিয়ঙ্কার দেহ। আর পিন্টুর দেহ মিলেছে ঝুলন্ত অবস্থায়। পড়শিরা জানান, প্রথম স্ত্রীর মৃত্যুর পর বছর দু’য়েক আগে প্রিয়ঙ্কার সঙ্গে পিন্টুর বিয়ে হয়। পারিবারিক কারণে দম্পতি আত্মহত্যা করেছেন বলে প্রতিবেশীরা দাবি করলেও প্রিয়ঙ্কার মা পার্বতী মণ্ডল বলেন, ‘‘পিন্টুর সঙ্গে বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে। পিন্টু আমার মেয়েকে খুন করে নিজে আত্মহত্যা করেছেন।’’

মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘গতকাল রাত সাড়ে ১২টা নাগাদ স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে দম্পতির মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, পারিবারিক অশান্তির ফলে এই ঘটনা ঘটেছে। পুলিশ তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead body recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE