Advertisement
০৪ মে ২০২৪
Bratya Basu

ভোটপ্রচারে গিয়ে দাঁতের যন্ত্রণায় কাবু শিক্ষামন্ত্রী ব্রাত্য, গেলেন মালদহ মেডিক্যাল কলেজে

মঙ্গলবার বন্দে ভারত এক্সপ্রেসে চড়ে মালদহে পৌঁছন ব্রাত্য। সকাল পৌনে ১১টা নাগাদ তিনি নামেন স্টেশনে। কিন্তু সেখান থেকে সরাসরি তিনি যান মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

Bratya Basu became ill due to toothache in Malda before vote campaign

মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৩:০৬
Share: Save:

পঞ্চায়েত ভোটের প্রচারে গিয়ে দাঁতের যন্ত্রণায় কাবু রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। তা থেকে মুক্তি পেতে ট্রেন থেকে স্টেশনে নেমেই তিনি ছুটলেন হাসপাতালে। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে মালদহে। সেখান থেকে দক্ষিণ দিনাজপুরে প্রচারে যাওয়ার কথা রয়েছে তাঁর।

মঙ্গলবার বন্দে ভারত এক্সপ্রেসে চড়ে মালদহে পৌঁছন ব্রাত্য। সকাল পৌনে ১১টা নাগাদ তিনি নামেন স্টেশনে। কিন্তু সেখান থেকে সরাসরি তিনি যান মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। মন্ত্রীকে হাসপাতালে যেতে দেখে পিছু নেয় সংবাদমাধ্যমও। চিকিৎসার পর হাসপাতাল থেকে বেরনোর সময় সাংবাদিকদের ব্রাত্য জানান, তিনি দাঁতের যন্ত্রণায় ভুগছিলেন। তিনি আরও জানান, দাঁত নিয়ে পুরনো সমস্যায় ভুগছেন। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর দাঁতে সংক্রমণ হয়েছে। ব্যথা কমাতে তাঁকে অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন শিক্ষামন্ত্রী।

চিকিৎসার পর মালদহ মেডিক্যাল কলেজের পরিষেবা ‘খুব ভাল’ বলেও শংসাপত্র দিয়েছেন ব্রাত্য। হাসপাতাল থেকে শিক্ষামন্ত্রী পৌঁছন মালদহ শহরের একটি গেস্ট হাউজ়ে। সেখান থেকে অন্য জেলাতেও ভোটপ্রচারে যাওয়ার কথা রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bratya Basu Tooth Care Tips Hospital Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE