Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Missing

পাঁচ দিন ধরে খোঁজ নেই চাঁচলের কিশোর ছাত্রের, নিখোঁজ না অপহৃত? ধন্দে পরিবার

পরিবারের দাবি, ৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সকালে গ্রামেরই অদূরে টিউশন পড়তে যায় দেব দাস। তার পর থেকে আর বাড়ি ফেরেনি সে। পরিবারের লোকজন বহু জায়গায় তল্লাশি করলেও তার খোঁজ মেলেনি।

দেব দাস।

দেব দাস। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চাঁচল শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৭
Share: Save:

পাঁচ দিন ধরে কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না চাঁচলের এক কিশোর ছাত্রের। পরিবারের অভিযোগ, পুলিশকর্তাদের দারস্থ হয়েও ছাত্রের সম্পর্কে কোনও খোঁজখবর মেলেননি। ওই ছাত্র নিখোঁজ না তাকে অপহরণ করা হয়েছে,তা নিয়ে উদ্বিগ্ন ছাত্রের পরিবার।

পুলিশ সূত্রে খবর, মালদহের চাঁচল ১ নম্বর ব্লকের মহানন্দাপুর গ্রামের দিনমজুর গয়া দাসের দু’টি ছেলে। তাদের মধ্যে বড় ছেলে দেব দাসের খোঁজ পাওয়া যাচ্ছে না। ১৪ বছরের ওই কিশোর একটি স্থানীয় স্কুলে অষ্টম শ্রেণিতে পড়াশোনা করে।

পরিবারের দাবি, ৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সকালে গ্রামেরই অদূরে টিউশন পড়তে যায় দেব। তার পর থেকে আর বাড়ি ফেরেনি সে। পরিবারের লোকজন বহু জায়গায় তল্লাশি করলেও তার খোঁজ মেলেনি। দেবের নিজস্ব মোবাইল না থাকায় তার সঙ্গে যোগাযোগ করাও সম্ভব হচ্ছে না। দেবের বাবা গয়া বলেন, ‘‘দেবকে বকাবকিও করা হয়নি। কেন এমনটা হল, তা আমরা কিছুই বুঝে উঠতে পারছি না। আজ, সোমবার পর্যন্ত ছেলের খোঁজ পাওয়া যায়নি। চাঁচল থানায় নিখোঁজের অভিযোগ করা হয়েছে। তবু কোনও সন্ধান পাওয়া যায়নি। মুক্তিপণ চেয়ে বাড়িতে কোনও ফোন আসেনি। আমাদের সঙ্গে কেউ যোগাযোগও করেনি।’’

এই ঘটনা ঘিরে ধন্দে দেবের পরিবার। চাঁচল থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক জানিয়েছেন, নিখোঁজ ছাত্রের খোঁজ করা হচ্ছে। যদিও সংবাদমাধ্যমের সামনে এ বিষয়ে মন্তব্য করতে চাননি তিনি। অন্য দিকে, মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘এই ঘটনায় তল্লাশি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing Chanchal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE