Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Electrocution

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবার মৃত্যু ছেলের জন্মদিনে, মারা গেলেন ওই পরিবারেরই আরও দু’জন

পরিবার সূত্রে খবর, বাড়িতে জন্মদিন উদ্‌যাপন হচ্ছিল। সেই সময় আচমকা বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তড়িঘড়ি মেইন সুইচ বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন বাবলু।

তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ইটাহার থানার তিলনা গ্রামে।

তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ইটাহার থানার তিলনা গ্রামে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইটাহারে শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ২৩:৫০
Share: Save:

ছেলের জন্মদিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল বাবার। রবিবার সন্ধ্যায় ওই পরিবারের আরও দু’জনের মৃত্যু হয়েছে। এক জন আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ইটাহার থানার তিলনা গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, বিদ্যুৎস্পৃষ্ট মৃত্যু হয়েছে বাবলু মুর্মু, তাঁর জেঠু কবিরাজ মুর্মু ও জেঠিমা হপনময়ী সোরেনের। পরিবার সূত্রে খবর, বাড়িতে জন্মদিন উদ্‌যাপন হচ্ছিল। সেই সময় আচমকা বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তড়িঘড়ি মেইন সুইচ বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন বাবলু। টিনের দেওয়ালে হেলান থাকা অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হন কবিরাজ ও হপনময়ীও। তড়িতাহিত হন বাবলুর ভাই গোপালও। তাঁদের তড়িঘড়ি রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হলে বাবলু, কবিরাজ ও হপনময়ীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

গোপাল আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি বলেন, ‘‘টিনের বাড়িতে শর্ট সার্কিট হয়ে এই ঘটনা ঘটেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocution Death North Dinajpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE