Advertisement
২৯ নভেম্বর ২০২২
Mamata Banerjee

Mamata Banerjee: এক জনের উপর রাগে দলকে ভুল বুঝবেন না, মন্ত্রী পরেশের সঙ্গে দূরত্ব রচনা মুখ্যমন্ত্রী মমতার?

এসএসসি দুর্নীতি কাণ্ডে নাম জড়ানো শিক্ষা প্রতিমন্ত্রীকে মমতার সভার আশেপাশে দেখা যায়নি। নাম না করে কি সে নিয়ে বার্তা দিলেন মুখ্যমন্ত্রী?

উত্তরবঙ্গ সফরে মমতা, তবে আশেপাশে নেই পরেশ।

উত্তরবঙ্গ সফরে মমতা, তবে আশেপাশে নেই পরেশ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আলিপুরদুয়ার শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৪:২১
Share: Save:

উত্তরবঙ্গ সফর করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে দলের স্থানীয় নেতারা রয়েছেন। কিন্তু অনুপস্থিত কোচবিহারের বিধায়ক এবং মন্ত্রী পরেশ অধিকারী। সম্প্রতি এসএসসি দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রীর। তা নিয়ে সাধারণ মানুষের মধ্যে তৈরি হওয়া উষ্মার কথা মাথায় রেখেই হয়তো বার্তা দিলেন মমতা। জানালেন, স্থানীয় কারও উপর রাগ করে গোটা তৃণমূলকে যেন কেউ ভুল না বোঝেন।

Advertisement

মঙ্গলবার আলিপুরদুয়ারের সভা থেকে মমতা বলেন, ‘‘স্থানীয় কারও উপর রাগ করে দলটাকে ভুল বুঝবেন না।’’ তাঁর আরও সংযোজন, ‘‘কোনও ভুল বোঝাবুঝি থাকলে আমায় দোষ দিন। ভুল করলে আমরা তা সংশোধনও করি। কিন্তু বিজেপিকে বিশ্বাস করবেন না।’’

প্রসঙ্গত, এসএসসিতে শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলায় মন্ত্রী পরেশকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। অন্য দিকে, হাই কোর্টের নির্দেশে শিক্ষকতার চাকরি গিয়েছে মন্ত্রী-কন্যা অঙ্কিতার। এই প্রেক্ষিতে মমতার উত্তরবঙ্গ সফরে কোথাও পরেশকে দেখা যায়নি। তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে, এমন কোনও খবরও তৃণমূল সূত্র থেকে পাওয়া যায়নি।

মঙ্গলবার আলিপুরদুয়ারের বক্তৃতার কোথাও পরেশের নাম পর্যন্ত নেননি মমতা। কিন্তু দুর্নীতিতে অভিযুক্ত মন্ত্রীর সঙ্গে যেন ইচ্ছাকৃত ভাবেই দূরত্ব রচনা করলেন মুখ্যমন্ত্রী। হয়তো সেই কারণেই জানালেন, স্থানীয় কোনও নেতার উপর রাগ করে যেন গোটা তৃণমূলকে কেউ দায়ী না করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.