Advertisement
৩০ মার্চ ২০২৩
Coronavirus in West Bengal

রাজ্যের নির্দেশিকা অমান্য করে বালুরঘাটে খোলা শপিং মল, বন্ধ করল পুলিশ

শনিবার বালুরঘাটে খোলা রাখা ছিল ওই শপিং মলটি। খবর পেয়ে পুলিশ দুপুর ১২টা নাগাদ তা বন্ধ করে দেয়।

 শনিবার বালুরঘাটে খোলা রাখা ছিল এই শপিং মল।

শনিবার বালুরঘাটে খোলা রাখা ছিল এই শপিং মল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ০১ মে ২০২১ ১৮:২৬
Share: Save:

রাজ্য সরকারের নির্দেশিকা অমান্য করে একটি শপিং মল খোলায় দ্রুত পদক্ষেপ করল বালুরঘাট থানার পুলিশ। শনিবার বালুরঘাটে খোলা রাখা ছিল ওই শপিং মলটি। খবর পেয়ে পুলিশ দুপুর ১২টা নাগাদ তা বন্ধ করে দেয়।

Advertisement

করোনা সংক্রমণ রুখতে সিনেমা হল, রেস্তরাঁ, শপিং মল-সহ একাধিক পরিষেবায় বিধিনিষেধ জারি করেছে রাজ্য সরকার। সেই নির্দেশ যাতে কঠোর ভাবে পালন করা হয়, তা দেখতে সচেষ্ট হয়েছে পুলিশ-প্রশাসন।

শুক্রবার রাতে একটি নির্দেশিকা জারি করে রাজ্য জুড়ে নানা বিধিনিষেধ আরোপ করেছে সরকার। গোটা রাজ্যের মতো দক্ষিণ দিনাজপুর জেলাতেও তা পালন করা হচ্ছে। যদিও এই নির্দেশিকা অনুযায়ী, বিধিনিষেধের আওতার বাইরে পড়েছে ওষুধের দোকান ও মুদিখানা। যা সারাদিনই খোলা থাকবে। তবে আনাজ, মাছ, মাংস-সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের বাজার সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত এবং বিকেল ৩টে থেকে ৫টা পর্যন্ত খোলা রাখা যাবে বলে জানিয়েছে রাজ্য সরকার। পুরোপুরি বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে শপিং মল, সিনেমা হল, রেস্তোরাঁ, বিউটি পার্লার-সহ বেশ কয়েকটি পরিষেবায়। বেশ কিছু ক্ষেত্রে ছাড় রয়েছে অনলাইন ডেলিভারিতে। তা সত্ত্বেও শনিবার বালুরঘাটের মঙ্গলপুরে একটি শপিং মল খোলা ছিল। অনলাইন ডেলিভারির জন্যই তা খোলা রাখা হয়েছে বলে দাবি করেন মল কর্তৃপক্ষ। নির্দেশ মতো, অনলাইন ডেলিভারির ছাড় থাকলেও শপিং মল পুরোপুরি খোলা যায় না। ফলে শপিং মল বন্ধের নির্দেশ থাকায়, বালুরঘাট থানার পুলিশ ওই শপিং মলে গিয়ে তা বন্ধ করে দেয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.