Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Extra marital Affair

Extra Marital Affair: মেসোশ্বশুর তৃণমূল নেতার সঙ্গে প্রেম! ভিডিয়ো ভাইরাল হতেই তালাক দিলেন স্বামী

গত কয়েক বছর ধরে স্থানীয় তৃণমূল নেতা সাহানাতুল্লার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে মরিফার। বিষয়টি নিয়ে সালিশি সভাও বসেছিল।

তৃণমূলনেতার সঙ্গে বিবাহিত মহিলা।

তৃণমূলনেতার সঙ্গে বিবাহিত মহিলা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ০৯:১৮
Share: Save:

স্থানীয় তৃণমূল নেতার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে এক বিবাহিতার। সেই নেতা সম্পর্কে ওই মহিলার মেসোশ্বশুর। সম্প্রতি ওই তৃণমূল নেতার সঙ্গে ভিডিয়ো ভাইরাল হতেই মহিলাকে তালাক দিলেন স্বামী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির গাদাং ১ নম্বর গ্রামে পঞ্চায়েতের ভোটপাড়া এলাকায়।

ভোটপাড়া এলাকার রবিউল ইসলামের সঙ্গে মরিফা খাতুনের বিয়ে হয় ২৫ বছর আগে। তাঁদের দুই মেয়ে এবং এক ছেলে রয়েছে। স্থানীয় সূত্রে খবর, গত কয়েক বছর ধরে স্থানীয় তৃণমূল নেতা সাহানাতুল্লার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে মরিফার। বিষয়টি নিয়ে সালিশি সভাও বসেছিল। তখন বিষয়টি মিটমাটও হয়ে যায়।

সম্প্রতি গাড়ির মধ্যে মরিফার সঙ্গে তৃণমূল নেতার একটি ভিডিয়ো ভাইরাল হয়। ওই ভিডিয়ো দেখার পর রবিউল এলাকার বিশিষ্টদের উপস্থিতিতে তালাক দেন তাঁর স্ত্রীকে। যদিও এই তালাকের বৈধতা নিয়ে উঠেছে প্রশ্ন। রবিউল বলেছেন, ‘‘সাহানাতুল্লার সঙ্গে মেলামেশা করত আমার স্ত্রী। সালিশি সভায় মিটমাট হলেও সম্পর্ক চালিয়ে যাচ্ছিল তারা। তাই আমি স্ত্রীকে তালাক দিয়েছি।’’

স্বামীর থেকে তালাক পেয়ে অবশ্য খুশি ওই মহিলা। তৃণমূল নেতার সঙ্গে প্রেমের ব্যাপারে তিনি বলেছেন, ‘‘আমরা দু’বছর আগেই বিয়ে করেছি। প্রথম পক্ষের স্বামীকে আমার ভাল লাগে না। যে হেতু ও তৃণমূল নেতা, তাই ওর বদনাম করতে ভিডিয়ো ভাইরাল করা হয়েছে।’’ এ নিয়ে আইনের দ্বারস্থ হওয়ার হুমকিও দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra marital Affair Dhupguri tmc leader talaq
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE