Advertisement
০৭ মে ২০২৪
Man Electrocuted

কাজে গিয়ে ৩৩ হাজার ভোল্টের লাইনে বিদ্যুৎস্পৃষ্ট বিদ্যুৎকর্মী, হাসপাতালে ভর্তি, অবস্থা আশঙ্কাজনক

নির্মীয়মাণ বাড়িতে ইলেক্ট্রিকের তার ফেলছিলেন আনন্দ। সেই সময় অসাবধানতাবশত সেই তার গিয়ে পড়ে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তারে। সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন আনন্দ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বুনিয়াদপুর শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৬:৫৩
Share: Save:

কাজ করতে গিয়ে হাই ভোল্টের বিদ্যুতের তারের সংস্পর্শে এসে পুড়ে গেলেন এক ইলেক্ট্রিক মিস্ত্রি। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুর পুরসভার সেলিমাবাদে। আশঙ্কাজনক অবস্থায় বালুরঘাট হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

সেলিমাবাদে একটি বহুতলে ইলেক্ট্রিকের কাজ করছিলেন বছর ৩৫-এর আনন্দ সরকার। রবিবার সকালে নির্মীয়মাণ বিল্ডিংয়ে তার ফেলার কাজ করছিলেন আনন্দ। ওই বিল্ডিংয়ের কাছ দিয়ে গিয়েছে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের লাইন। তার ফেলতে ফেলতে ভুলবশত তার গিয়ে পড়ে ওই বিদ্যুতের লাইনের উপর। সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন আনন্দ। অভিঘাতে আগুন ধরে যায়। তড়িঘড়ি আনন্দকে উদ্ধার করে প্রথমে রশিদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে বালুরঘাট হাসপাতালে স্থানান্তরিত করানো হয়েছে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

রশিদপুর এলাকারই বাসিন্দা আনন্দ। হাসপাতাল সূত্রে খবর, তাঁর বুক এবং শরীরের বাঁ দিক পুড়ে গিয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Man Electrocuted electricians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE