Advertisement
০২ মে ২০২৪
Father Kills Son

মদ্যপান করে সবাইকে মারধর, অত্যাচার সহ্য করতে না পেরে ছেলেকে হাঁসুয়ার কোপে খুন বাবার!

স্থানীয় সূত্রে খবর, ৩০ বছরের বিশাল রোজ নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে এসে ম-বাবাকে মারধর করতেন। বাদ যেত না স্ত্রী-ও। শনিবার রাতে এই অত্যাচারের মাত্রা চরমে ওঠে। সবাইকে মারধর করতে থাকেন তিনি

murder

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মাটিগাড়া শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৯:১৭
Share: Save:

ছেলের জন্য পরিবারে রোজকার অশান্তি। প্রতি দিন মত্ত অবস্থায় বাড়ি ঢুকে বাবা-মা এবং স্ত্রীয়ের উপর অত্যাচার চালাতেন তিনি। রবিবার রাতেও সেই একই ঘটনা। ধৈর্য হারান বাবা। অশান্তি সহ্য করতে না পেরে হাঁসুয়ার কোপে ছেলেকে খুন করলেন বাবা। শিলিগুড়ি মহকুমা পরিষদের মাটিগাড়ার কাছে একটি চা বাগান এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বিশাল শবর।

স্থানীয় সূত্রে খবর, ৩০ বছরের বিশাল রোজ নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে এসে ম-বাবাকে মারধর করতেন। বাদ যেত না তাঁর স্ত্রী-ও। শনিবার রাতে বিশালের অত্যাচারের মাত্রা চরমে ওঠে। সবাইকে মারধর করতে থাকেন তিনি বলে অভিযোগ। ওই সময় ছেলেকে অত্যাচার হাঁসুয়ার কোপ দেন কুতানু শবর। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। প্রতিবেশীদের মারফত খবর পেয়ে কুতানুর বাড়িতে আসে মাটিগাড়া থানার পুলিশ। মাটিগাড়া থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠায়। অন্য দিকে, ছেলেকে খুনের অভিযোগে বাবা কুতানুকে আটক করে পুলিশ। ৫৫ বছর বয়সি প্রৌঢ়কে শিলিগুড়ি কমিশনারেটের মাটিগাড়া থানার পুলিশ শিলিগুড়ি আদালতে পাঠায়।

এই ঘটনা প্রসঙ্গে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের এডিসিপি শুভেন্দ্র কুমার বলেন, ‘‘তদন্তের পর প্রাথমিক অনুমান হল, রোজই বচসা বাঁধত ওই পরিবারে। তার জেরে এই ঘটনা। এক জনকে গ্রেফতার করা হয়েছে। আমরা ১০ দিনের রিমান্ডে চেয়েছি তাঁকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Father Kills Son Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE