Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Illegal Sand and Stone Smuggling

জ্বালিয়ে দেওয়া হল পুলিশের গাড়ি, শিলিগুড়িতে অবৈধ বালি পাচার রুখতে গিয়ে বিক্ষোভের মুখে বাহিনী

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার কিছু বালি মাফিয়া পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঘোষপুকুর ফাড়ি ও ফাঁসিদেওয়া থানার বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ৷

police car has been set on fire.

এলাকার কিছু বালি মাফিয়া পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেয়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ০২:৩৪
Share: Save:

অবৈধ বালি এবং পাথর পাচার রুখতে গিয়ে বিক্ষোভের মুখে পড়ল পুলিশ। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমা পরিষদের ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুরের পাথরহেড়হেরিয়া গ্রামে।

বৃহস্পতিবার পাথরহেড়হেরিয়া গ্রামের চেঙা নদীর চরে বালি বোঝাই একটি ট্রাক্টরের পিছু নেয় পুলিশের গাড়ি। ঠিক সেই সময় আচমকা পুলিশের গাড়িটির সামনে এক ব্যক্তি এসে পড়েন। নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ গাড়িটি সজোরে ধাক্কা মারে ওই ব্যক্তিকে। এর পরেই ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তার পরেই এলাকার কিছু বালি মাফিয়া পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঘোষপুকুর ফাড়ি ও ফাঁসিদেওয়া থানার বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ৷ তাদের যৌথ চেষ্টায় নিয়ন্ত্রণে আসে গোটা পরিস্থিতি৷ ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় থমথমে পরিবেশ।

শিলিগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার মনোরঞ্জন মণ্ডল বলেন, “ঘোষপুকুর ফাঁড়ি এলাকায় পুলিশের টহলদারী ভ্যান আক্রান্ত হয়েছে। পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siliguri police Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE