Advertisement
১৬ এপ্রিল ২০২৪
kaliachak

Kaliachak Murder case: সেক্স টেপ প্রকাশ্যে আনার হুমকি দিয়েই কি দাদাকে চুপ করিয়েছিল আসিফ? সন্দেহ গোয়েন্দাদের

ভাইয়ের কুকর্মের কথা জেনেও আরিফ মহম্মদ কেন চুপ করেছিলেন, তা নিয়ে গোড়া থেকেই ধন্দে ছিলেন তদন্তকারীরা।

গ্রাফিক: সন্দীপন রুইদাস।

নিজস্ব সংবাদদাতা
কালিয়াচক শেষ আপডেট: ২১ জুন ২০২১ ২৩:১০
Share: Save:

কালিয়াচক হত্যাকাণ্ডে এ বার নয়া মোড়। ওই হত্যাকাণ্ডে অভিযুক্ত মহম্মদ আসিফ কি তাঁর দাদা আরিফ মহম্মদকে চুপ করিয়ে রাখার জন্য একটি সেক্স টেপকে হাতিয়ার করেছিল? সিআইডি-র তদন্তে তেমন ইঙ্গিতই পাওয়া যাচ্ছে। অভিযোগ, পরিবারের ৪ জনকে খুনে ভাইয়ের ‘কুকীর্তি’র কথা জেনেও সম্ভবত সে কারণেই মুখ খোলেনি আরিফ। যদিও এ নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি তদন্তকারীরা।

ভাইয়ের কুকর্মের কথা জেনেও আরিফ কেন চুপ করেছিলেন, তা নিয়ে গোড়া থেকেই ধন্দে ছিলেন তদন্তকারীরা। সোমবার এই হত্যাকাণ্ডের তদন্তভার হাতে নেওয়ার পর একটি সেক্স টেপের সন্ধান পেয়েছে সিআইডি। যদিও এ ধরনের ভিডিয়োর কথা অস্বীকার করলেও তদন্তকারীরা জানিয়েছেন, বোনের বান্ধবীর সঙ্গে আরিফের ঘনিষ্ঠ মুহূর্তের কয়েকটি ছবি পাওয়া গিয়েছে। সেগুলি হাতিয়ার করেই আসিফ তার দাদাকে ব্ল্যাকমেল করত বলে কার্যত স্বীকার করে নিয়েছেন সিআইডি কর্তারা। তাঁদের দাবি, ওই ছবিগুলি নেটমাধ্যমে পোস্ট করে দেওয়ার হুমকি দিয়েই হয়তো আরিফকে ব্ল্যাকমেল করত আসিফ।

সিআইডি সূত্রে খবর, আরিফের সঙ্গে তাঁর বোনের বান্ধবীর ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল। ওই বান্ধবীর বাড়ি মালদহের পুরাতন ১৬ মাইল এলাকায়। তাঁর সঙ্গেই আরিফের কিছু ঘনিষ্ঠ ছবি পাওয়া গিয়েছে। পাশাপাশি, গোয়েন্দারা জানিয়েছেন, আরিফের চিকিৎসক হওয়ার ইচ্ছে থাকলেও ছবিগুলো ফাঁস করা নিয়ে ভাইয়ের হুমকির ভয়ে ডাক্তারি পড়ার জন্য জয়েন্টের পরীক্ষায় বসার কোচিংও করেনি আরিফ। এমনকি, মা, বাবা-সহ পরিবারের ৪ সদস্যকে খুনের কথা জেনেও হয়তো চুপ ছিলেন তিনি। এমনটাই অনুমান গোয়েন্দাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime kaliachak Crime Cases Kaliachak Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE