Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kaliachak Murder

কালিয়াচকে আসিফের বাড়ি তৈরি করেন কোন মিস্ত্রি, খুঁজছে পুলিশ, তদন্তে সিআইডি, এসটিএফ

ময়নাতদন্তের জন্য চার জন বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। তাঁরা ময়নাতদন্তের রিপোর্ট তৈরি করছেন বলে জানা গিয়েছে।

তদন্ত করছেন গোয়েন্দারা।

তদন্ত করছেন গোয়েন্দারা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালিয়াচক শেষ আপডেট: ২১ জুন ২০২১ ১৪:৩৯
Share: Save:

মালদহের কালিয়াচক হত্যাকাণ্ডের তদন্তে শুরু করল সিআইডি। পাশাপাশি এই ঘটনার তদন্তে নেমেছে এসটিএফ। ইতিমধ্যেই ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছেন গোয়েন্দারা। ক্যামেরাতে ধৃতদের বয়ানও রেকডিং করা হচ্ছে। ওই হত্যাকাণ্ডর ময়নাতদন্তের রিপোর্ট হাতে পায়নি পুলিশ। ময়নাতদন্তের জন্য চার জন বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। তাঁরা ময়নাতদন্তের রিপোর্ট তৈরি করছেন বলে জানা গিয়েছে।

বাবা, মা, বোন এবং ঠাকুমাকে খুনে অভিযুক্ত আসিফ কী খাইয়েছিল, তা জানার চেষ্টা চলছে। কিন্তু প্রায় চার মাস হয়ে যাওয়ায় এ বিষয়ে কতটা জানা যাবে তা নিয়ে সংশয়ে রয়েছেন তদন্তকারী পুলিশ কর্তারা। হত্যার ঘটনার পুনর্নিমাণ করা হবে বলে জানিয়েছেন গোয়েন্দারা।

আসিফের যে বাড়ি থেকে দেহগুলি উদ্ধার হয়েছে। তার গঠন শুরু থেকেই বাড়িয়েছে রহস্য। যে রাজমিস্ত্রি সেটি বানিয়েছিলেন, তাঁর খোঁজ করছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকার কোনও মিস্ত্রিকে দিয়ে সেই বাড়ি তৈরি করানো হয়নি। তাই বিষয়টি নিয়ে সন্দেহ বাড়ছে। পুলিশের সাইবার সেলও আসিফ হ্যাক করার চেষ্টা করছিল বলে তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

STF CID Investigation Kaliachak Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE