Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dhupguri

Dhupguri: ধূপগুড়িতে পুর কার্যালয়ে ছড়িয়ে মদের বোতল, বিতর্ক, ষড়যন্ত্রের দাবি কর্তৃপক্ষের

স্থানীয়রা প্রশ্ন তুলেছেন, তবে কি পুরসভা অফিস চত্বরে রাতের বেলা মদের আসর বসত? কোনও নজরদারি কি থাকে না পুর অফিসে? সিসিটিভি ক্যামেরাও কি নেই?

পুরসভা কার্যালয়ের সামনে পড়ে রয়েছে মদের বোতল

পুরসভা কার্যালয়ের সামনে পড়ে রয়েছে মদের বোতল নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৮:৪১
Share: Save:

পুরসভা কার্যালয়ের সামনে মদের বোতল ছড়িয়ে পড়ে থাকার ঘটনায় বিতর্ক ছড়াল জলপাইগুড়ির ধূপগুড়িতে। এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা। যদিও ঘটনাটিকে ষড়যন্ত্র বলে দাবি করেছে পুর কর্তৃপক্ষ।

ধূপগুড়ি পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের ঘোষপাড়ায় অবস্থিত কার্যালয়ে মঙ্গলবার সকালে দেখা যায় মদের বোতল পড়ে রয়েছে। এই মুহূর্তে সেখানে টিকাকরণ চলছে। স্বাভাবিকভাবেই প্রতিদিন এলাকার প্রচুর মানুষ সেখানে যান। এই ঘটনা দৃষ্টিকটূ বলেই ক্ষোভ স্থানীয়দের। বিশ্বজিৎ দাস নামের এক বাসিন্দা বলেন, ‘‘পুরসভা অফিসে বিভিন্ন কাজের জন্য অনেকেই আসেন। সেখানে মদের বোতল পড়ে থাকার বিষয়টি মেনে নেওয়া যায় না। অবিলম্বে পুরসভার সেগুলি সরিয়ে দেওয়া উচিত। যারা এ কাজ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।’’

স্থানীয়রা প্রশ্ন তুলেছেন, তবে কি পুরসভা অফিস চত্বরে রাতের বেলা মদের আসর বসত? কোনও নজরদারি কি থাকে না পুর অফিসে? সিসিটিভি ক্যামেরাও কি নেই?

যদিও বিষয়টিকে ষড়যন্ত্র বলেই দাবি করেছেন ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং। তিনি বলেন, ‘‘যারা এ কাজ করেছে তাদের শনাক্ত করা হয়েছে। অবিলম্বে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liquor Bottle Municipality Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE