Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Extra marital Affair

Murder Case: বাড়ি থেকে ডেকে সাদিকুলকে খুন করে স্ত্রীর প্রেমিক! ছিল লেনদেনের জটিলতাও

সাদিকুলকে খুনের অভিযোগে তাঁর স্ত্রী শরিফা বিবি, শরিফার প্রেমিক নুর আলম এবং নুরের বন্ধু লালচাঁদ শেখকে গ্রেফতার করেছে পুলিশ।

সাদিকুলকে খুনের অভিযুক্তরা।

সাদিকুলকে খুনের অভিযুক্তরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১৭:৫৯
Share: Save:

মালদহের ইংরেজবাজারে এক ব্যক্তিকে খুনের অভিযোগ স্ত্রী এবং স্ত্রীর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, টাকার লেনদেন এবং স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই খুন হয়েছেন ওই ব্যক্তি।

১০ জানুয়ারি থেকেই নিখোঁজ ছিলেন ইংরেজবাজার থানার কাউয়াখোন মোহনপুর গ্রামের বাসিন্দা সাদিকুল খান (৪০)। ১৬ জানুয়ারি মিলকি ফাঁড়িতে নিখোঁজ থাকার বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করে তাঁর পরিবারের লোকেরা। ঘটনায় সাদিকুলের স্ত্রী শরিফা বিবি, তাঁর প্রেমিক নুর আলম এবং নুরের বন্ধু লালচাঁদ শেখকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ব্যবসার জন্য সাদিকুলের থেকে বিভিন্ন সময় টাকা ধার করতেন নুর। সেই দেনার পরিমাণ দাঁড়িয়েছিল প্রায় তিন লক্ষ টাকা। সেই টাকা ফেরত নিয়ে নুরের সঙ্গে বেশ কয়েক বার ঝামেলা হয়েছিল সাদিকুলের। সম্প্রতি সাদিকুলের স্ত্রী শরিফার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে নুরের।

পুলিশ জানিয়েছ, ১০ জানুয়ারি রাতে কাজের অছিলায় সাদিকুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় নুর। তার পরই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ কাজে নুরকে তাঁর বন্ধু লালচাঁদ সাহায্য করেছিল বলে জেরায় জানতে পেরেছে পুলিশ। জেরায় পুলিশ জানতে পেরেছে, খুন করে দেহ বেঁধে ফেলার জন্য নুরকে দড়ি, বস্তা জুগিয়েছিল শরিফাই। ঘটনার পর থেকেই এলাকা ছাড়া ছিল নুর।

তদন্তে নেমে পুলিশ মোবাইল ফোনের সূত্র ধরে শিলিগুড়ি থেকে গ্রেফতার করে নুরকে। এর পর লালচাঁদ এবং শরিফাকে সামনাসামনি বসিয়ে জেরা শুরু হয়। তখনই খুনের কথা স্বীকার করেন তাঁরা। এর পর সাদিকুলের বাড়ি থেকে ৩০০ মিটার দূরে মোসনপুর বাসস্ট্যান্ডে নুরের মোবাইলের দোকানের পিছনে থাকা পরিত্যক্ত সেফটি ট্যাঙ্ক থেকে সাদিকুলের দেহ উদ্ধার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra marital Affair Englishbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE