Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Malda

Malda: ভোজালি দিয়ে ‘বৌদি’কে কুপিয়ে খুন! সেই অস্ত্রেই মালদহে নিজের গলা কাটলেন ‘দেওর’

ভোজালি দিয়ে আট থেকে দশবার কোপানো হয় সবিতাকে। কেন এই হামলা, কী কারণ, তা নিয়ে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

ইংরেজবাজারে বধূহত্যা।

ইংরেজবাজারে বধূহত্যা। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ২০ মে ২০২২ ১৬:১৩
Share: Save:

আচমকা বাড়িতে ঢুকে ভোজালি দিয়ে এলোপাথাড়ি কোপ ‘বৌদি’কে। তার পর সেই ভোজালি দিয়ে নিজেকেও কোপালেন ‘দেওর’। শুক্রবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজ বাজারের বাহান্ন বিঘা এলাকায়। নিহত ওই বধূর নাম সবিতা মণ্ডল। অভিযুক্ত যুবকের নাম সিন্টু মণ্ডল।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার দুপুর ১২টা নাগাদ হঠাৎই প্রতিবেশী যুবক সিন্টু ভোজালি নিয়ে ঢুকে পড়েন সবিতাদের বাড়িতে। কেউ কিছু বুঝে ওঠার আগেই সোজা সবিতার উপর চড়াও হন তিনি। সবিতাকে তিনি বৌদি সম্বোধনেই ডাকতেন। ঘরে ঢুকেই সবিতাকে এলোপাথাড়ি কোপ মারতে থাকেন। তাঁর সারা শরীরে আট থেকে দশ বার ভোজালির কোপ মারা হয় বলে অভিযোগ। এর পর ওই যুবক নিজেকেও ভোজালি দিয়ে কোপান। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সবিতার। কেন এই হামলা, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সিন্টুর সঙ্গে সবিতার বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। সেই জায়গা থেকে প্রতিহিংসাবশত এমনটা হয়ে থাকতে পারে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজ বাজার থানার পুলিশ। সিন্টু এখনও মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malda Murder Crime Extra marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE