Advertisement
২৩ মে ২০২৪
Murder

বাবার গায়ে থুতু! প্রতিবাদ করায় দাদা-বৌদিকে শাবল দিয়ে কুপিয়ে খুন, যুবক গ্রেফতার উত্তর দিনাজপুরে

রবিবার দুপুরে উত্তর দিনাজপুরের করণদিঘি ব্লকের অন্তর্গত খেতবাড়ি বালিয়াদিঘি এলাকার ঘটনা। অভিযুক্ত যুবক জগবন্ধু পোদ্দারকে গ্রেফতার করেছে পুলিশ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
করণদিঘি শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১৭:১৬
Share: Save:

পারিবারিক বিবাদের জেরে ভাইয়ের হাতে খুন দাদা। কুপিয়ে হত্যা বৌদিকেও। রবিবার দুপুরে উত্তর দিনাজপুরের করণদিঘি ব্লকের অন্তর্গত খেতবাড়ি বালিয়াদিঘি এলাকার ঘটনা। অভিযুক্ত যুবক জগবন্ধু পোদ্দারকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, দীর্ঘ দিন ধরেই পারিবারিক সম্পত্তি নিয়ে গন্ডগোল চলছিল জগবন্ধু ও তাঁর দাদা দীনবন্ধু পোদ্দারের মধ্যে। রবিবারও ঝামেলা হয় তাঁদের বাড়িতে। অভিযোগ, সেই সময় বাবার গায়ে থুতু দিয়ে দেন জগবন্ধু। দাদা তার প্রতিবাদ করায় দু’জনের মধ্যে হাতাহাতি বেধে যায়। পড়শিরা জানান, তখনই জগবন্ধু দাদাকে শাবল দিয়ে কুপিয়ে দেন। ঘটনাস্থলেই দীনবন্ধুর মৃত্যু হয়। বৌদি কাজল পোদ্দার আটকাতে গেলে তাঁকেও শাবল দিয়ে আঘাত করেন। বাড়িতে তুমুল চিৎকার-চেঁচামেচি শুনে স্থানীয়েরাই পোদ্দার বাড়িতে গিয়ে কাজল হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। কাজলকে শিলিগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ সূত্রে খবর, দু’টি দেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গ্রেফতার করা হয়েছে জগবন্ধুকে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে খবর পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE