Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Accident

জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি, শিলিগুড়িতে জখম ৩৯ ছাত্রছাত্রী

স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে শিলিগুড়ি মহকুমার নকশালবাড়িতে একটি ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়েছিল। তাতে অংশগ্রহণ করে বহু ছাত্রছাত্রী। ফেরার পথে দুর্ঘটনা।

জাতীয় সড়কের ধারে পড়ে গাড়িটি।

জাতীয় সড়কের ধারে পড়ে গাড়িটি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৭:৪৩
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কে উল্টে গেল স্কুলবাস। তার জেরে জখম হল ৩৯ ছাত্রছাত্রী। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে শিলিগুড়ি মহকুমার বিধাননগরের কাছে ভীমবাড় এলাকায়। আহতদের ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

বৃহস্পতিবার সকালে স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে শিলিগুড়ি মহকুমার নকশালবাড়িতে একটি ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়েছিল। তাতে অংশগ্রহণ করে বহু ছাত্রছাত্রী। তারা প্রত্যেকেই বিধাননগর এলাকার বিভিন্ন গ্রামের বাসিন্দা। চা-বাগান এলাকার বিভিন্ন স্কুলের পড়ুয়া। তারা নিজেরাই একটি ছোট গাড়ি ভাড়া করে নকশালবাড়ি গিয়েছিল। ম্যারাথন শেষে বাড়ি ফেরার পথে ঘটে ওই দুর্ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে যান বিধাননগর পুলিশফাঁড়ির কর্মীরা। স্থানীয় বাসিন্দা এবং পুলিশকর্মীরা আহতদের উদ্ধার করে ভর্তি করান বিধাননগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে।

গাড়ির সহকারী চালক অজয় বাহন বলেন, ‘‘গাড়িচালক নিয়ন্ত্রণ রাখতে পারেননি। একটি বাসের পিছনে ছিলাম আমরা। তাকে পাশ কাটিয়ে যাওয়ার সময়ই একটি মোটর সাইকেলকে বাঁচাতে গিয়ে গাড়ি উল্টে যায়। সবাই অল্পবিস্তর আহত হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Siliguri school student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE