Advertisement
০৯ মে ২০২৪
Mousam Noor

TMC and Congress: তৃণমূল ছেড়ে কংগ্রেসে ফিরতে পারেন মৌসম-লেবু, আমরা চিন্তা করছি, দাবি করলেন ডালু

আচমকা দলবদলের জল্পনা ভাসিয়ে দিলেন মালদহের কোতয়ালি পরিবারের আর এক সদস্য তথা মৌসমের মামা আবু হাসেম খান চৌধুরি ওরফে ডালু।

মৌসম বেনজির  নুর ও আবু নাসের খান চৌধুরী।

মৌসম বেনজির  নুর ও আবু নাসের খান চৌধুরী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১৮:৫৭
Share: Save:

তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দিতে পারেন মৌসম বেনজির নুর। তাঁর সুইৎজারল্যান্ড ফেরত মামা আবু নাসের খান চৌধুরী ওরফে লেবুও যোগ দিতে পারেন হাতশিবিরে। আচমকা এমন জল্পনা ভাসিয়ে দিলেন মালদহের কোতয়ালি পরিবারের আর এক সদস্য তথা মৌসমের মামা আবু হাসেম খান চৌধুরী ওরফে ডালু।
মালদহ জেলা কংগ্রেসের সভাপতি তথা মালদহ দক্ষিণের সাংসদ ডালু রবিবার তিনি দাবি করেন, ‘‘লেবুদা কংগ্রেসে ছিলেন না। উনি বাইরেই ছিলেন। উনি উৎসাহিত হয়ে তৃণমূলে চলে গিয়েছেন। পরে মৌসম নুর যোগ দেয়। প্রত্যেকেই আমরা চিন্তা করছি, ওরাও চিন্তা করছে, মালদহে এবং পশ্চিমবাংলায় আমাদের বাড়ি কংগ্রেসের প্রতীক। সেখানে যদি আমরা একসঙ্গে কাজ করি। এখনও কথা চলছে।’’ মৌসম নুর কি আবার কংগ্রেসে ফিরতে পারেন? এই প্রশ্নের উত্তরে ডালু বলেন, ‘‘পারে।’’ পাশাপাশি তাঁর বক্তব্য, ‘‘কোতয়ালি বাড়ির আমাদের মধ্যে কোনও ঝগড়া নেই।’’

মামার বক্তব্য নিয়ে ভাগ্নি তথা তৃণমূল সাংসদ মৌসমের বক্তব্য, ‘‘এই বিষয়ে আমার সঙ্গে কারও আলোচনা হয়নি। আমার কিছু জানা নেই। আমি দলের কাজ করছি।’’ এক সময় মালদহের রাজনীতির রাশ ছিল কোতোয়ালির বাড়ির হাতেই। কিন্তু রাজনৈতিক প্রেক্ষাপট বদলের ফলে কোতয়ালির বাড়ির সেই রং কিছুটা ফিকে হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mousam Noor TMC Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE