Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

এক রাতে জোড়া এটিএমে দুষ্কৃতী হানা, বাড়তে থাকা দৌরাত্ম্য আতঙ্কে ধূপগুড়ি

এর আগেও ৯ ফেব্রুয়ারি ডুয়ার্সের পর্যটন কেন্দ্র বাতাবাড়িতে একটি এটিএম ভাঙে দুষ্কৃতীরা। জেলার বিভিন্ন জায়গায় এমন বেশ কিছু ব্যাঙ্কের এটিএম

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি ১৩ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০৭
ধূপগুড়ির এই এটিএম ভাঙার চেষ্টা হয়।

ধূপগুড়ির এই এটিএম ভাঙার চেষ্টা হয়।
নিজস্ব চিত্র।

জলপাইগুড়ির ধূপগুড়িতে একের পর এক এটিএম ভাঙছে দুষ্কৃতীরা। দিন তিনেক আগে একটি এটিএম লুঠ করে তারা। তার পর শুক্রবার রাত্রে ফের দুটো এটিএম ভাঙার চেষ্টা হয়। সকালে বিষয়টি নজরে আসার পরই তদন্তে নেমেছে পুলিশ। কিন্তু একের পর এক এমন ঘটনায় আতঙ্কে শহরবাসী।

শনিবার সকালে ধূপগুড়ির মায়ের থান সংলগ্ন অ্যাক্সিস এবং হাসপাতাল পাড়ার এসবিআই-এর এটিএম দুটো ভাঙা অবস্থায় দেখেন স্থানীয়েরা। খবর যায় ধূপগুড়ি থানায়। সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তবে এটিএম ভেঙে দুষ্কৃতীরা টাকা লুঠ করতে পেরেছে কি না তা জানা যায়নি।

এর আগেও ৯ ফেব্রুয়ারি ডুয়ার্সের পর্যটন কেন্দ্র বাতাবাড়িতে একটি এটিএম ভাঙে দুষ্কৃতীরা। জেলার বিভিন্ন জায়গায় এমন বেশ কিছু ব্যাঙ্কের এটিএম ভাঙা হয়। এমনকি এটিএমের ভল্টও তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা।

Advertisement

ধূপগুড়ি শহরে একের পর এক বাইক চুরি চলছে। তার উপর এই এটিএম লুঠের ঘটনায় রীতিমতো আতঙ্কে স্থানীয়েরা। সকালে এই দুটো এটিএম ভাঙার ঘটনা সামনে আসতেই নতুন করে ক্ষোভ ছড়িয়েছে এলাকায়। সেই সঙ্গে প্রশ্ন উঠছে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে।

আরও পড়ুন

Advertisement