Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Drug Peddling

তরুণীর ভ্যানিটি ব্যাগ খুলে চমকে গেল পুলিশ! জেরা করতে নিয়ে যাওয়া হল ইসলামপুর থানায়

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে শনিবার ইসলামপুর থানার রামগঞ্জ পুলিশ ফাঁড়ির একটি বিশেষ দল অভিযান চালায় ৩১ নম্বর জাতীয় সড়কে। বাস থেকে গ্রেফতার করা হয় তরুণীকে।

মাদক পাচারের অভিযোগে বাস থেকে গ্রেফতার তরুণী।

মাদক পাচারের অভিযোগে বাস থেকে গ্রেফতার তরুণী। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৮:৩৭
Share: Save:

বিপুল টাকার মাদক-সহ এক তরুণীকে গ্রেফতার করল উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার পুলিশ। পুলিশের দাবি, ধৃত ওই তরুণীর থেকে উদ্ধার হয়েছে ৭৩৫ গ্রাম ব্রাউন সুগার। যার বাজারমূল্য ৫০ লক্ষ টাকারও বেশি। ওই মাদক নিয়ে তরুণী শিলিগুড়ি যাচ্ছিলেন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে শনিবার ইসলামপুর থানার রামগঞ্জ পুলিশ ফাঁড়ির একটি বিশেষ দল অভিযান চালায় ৩১ নম্বর জাতীয় সড়কে। রামগঞ্জের নয়াপাড়া এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কে শিলিগুড়িগামী উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের বাসে তল্লাশি চালান তাঁরা। পুলিশের দাবি, ওই বাসে থাকা এক তরুণীর ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে পাওয়া যায় দু’টি ব্রাউন সুগারের প্যাকেট। চয়নতারা খাতুন নামে ওই তরুণী মালদহ জেলার রতুয়া থানার আলপাড়া রতুয়া কলোনির বাসিন্দা।

ইসলামপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার কার্তিকচন্দ্র মণ্ডল জানান, চয়নতারা শিলিগুড়িতে নিয়ে যাচ্ছিলেন ওই মাদক। তবে কারা মাদকচক্রের পান্ডা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Peddling arrest Brown Sugar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE