Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৩
Maldah

Suicide: হাসপাতালের ছ’তলা থেকে মরণঝাঁপ তরুণীর, দাদার সঙ্গে ডাক্তার দেখাতে গিয়ে আত্মহত্যা!

দাদার সঙ্গে ডাক্তার দেখাতে গিয়েছিলেন সায়রা খাতুন নামে ওই তরুণী। হাসপাতালের ছ’তলা থেকে ঝাঁপ দেন তিনি।

হাসপাতাল থেকে তরুণীর মরণঝাঁপ।

হাসপাতাল থেকে তরুণীর মরণঝাঁপ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ১৭:১৯
Share: Save:

হাসপাতালের ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন তরুণী। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে মালদহ মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দাদার সঙ্গে ডাক্তার দেখাতে গিয়েছিলেন সায়রা খাতুন নামে বছর ছাব্বিশের ওই তরুণী। হাসপাতালের ছ’তলায় একটি ফাঁকা জায়গা রয়েছে। হাসপাতালের দাবি, অগ্নিকাণ্ড বা অন্য কোনও ভাবে হাসপাতালে আপৎকালীন পরিস্থিতি তৈরি হলে সকলের প্রাণ বাঁচাতে ওই ছ’তলার ওই জায়গাটি ফাঁকা রাখা হয়েছে। বৃহস্পতিবার বেলার দিকে দাদার সঙ্গে ডাক্তার দেখাতে গিয়েছিলেন সায়রা। হাসপাতালের দাবি, সকলের অলক্ষ্যে ছ’তলা থেকে আচমকা ঝাঁপ দেন ওই তরুণী। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

হাসপাতালের সুপার পুরঞ্জন সাহা বলেন, ‘‘বছর ছাব্বিশের ওই তরুণী মানসিক ভারসাম্যহীন। উনি এখানে ডাক্তার দেখাতে এসেছিলেন তাঁর দাদার সঙ্গে। আচমকা তিনি ছ’তলা থেকে ঝাঁপ দিয়েছেন। ওঁকে তৎক্ষণাৎ উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তবে তত ক্ষণে তাঁর মৃত্যু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE