Advertisement
৩০ জানুয়ারি ২০২৩
Samsi

Fire Incident: চলন্ত ট্রেনের ইঞ্জিনে আগুন, বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচল হাওড়াগামী কাটিহার এক্সপ্রেস

খবর পেয়ে সামসি স্টেশনে ছুটে আসেন কাটিহার ডিভিশনের কর্তারা। কিন্তু হাওড়াগামী এই ইঞ্জিনটি দিয়ে ট্রেনটি চালানোর ঝুঁকি নিতে চাননি তাঁরা।

সামসি স্টেশন।

সামসি স্টেশন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ০১:৩২
Share: Save:

চালকের তৎপরতায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন হাওড়াগামী কাটিহার উইকলি এক্সপ্রেস ট্রেনের যাত্রীরা। বুধবার বিকেলে মালদহের সামসি স্টেশনে ঢোকার মুখে ট্রেনের ইঞ্জিনে আগুন দেখতে পান চালক। মূলত তাঁর তৎপরতায় বড়সড় বিপত্তি এড়ানো গিয়েছে বলে রেল সূত্রে খবর। যদিও এই ঘটনায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

রেল সূত্রে খবর, বুধবার বিকেল ৫টা নাগাদ সামসি স্টেশনে এক্সপ্রেস ট্রেনটি ঢোকার মুখে ইঞ্জিনের চাকায় আগুনের ফুলকি নজরে পড়ে চালকের। সামসি স্টেশনে ট্রেনটি দাঁড় করিয়ে স্টেশন ম্যানেজারকে দ্রুত বিষয়টি জানান তিনি। সঙ্গে সঙ্গে ট্রেনের বগি থেকে ইঞ্জিনটিকে বিচ্ছিন্ন করা হয়। এর পর প্ল্যাটফর্ম থেকে ইঞ্জিনটিকে সরিয়ে নিয়ে গিয়ে আগুন নেভানো হয়। খবর দেওয়া হয় কাটিহার ডিভিশনের কর্তাদের।

খবর পেয়ে সামসি স্টেশনে ছুটে আসেন কাটিহার ডিভিশনের কর্তারা। কিন্তু হাওড়াগামী এই ইঞ্জিনটি দিয়ে ট্রেনটি চালানোর ঝুঁকি নিতে চাননি তাঁরা। অবশেষে প্রায় আড়াই ঘণ্টা পর রাধিকাপুর এক্সপ্রেসের সঙ্গে কাটিহার এক্সপ্রেস ট্রেনটির বগি যুক্ত করে রওনা করানো হয় মালদহ টাউন স্টেশনের দিকে। গোটা ঘটনা নিয়ে মুখ খুলতে চাননি রেল দফতরের আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.