Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Suicide

Suicide: সর্বদা মোবাইলে গেমে বুঁদ, মায়ের বকুনি খেয়ে আত্মঘাতী কিশোর

ছেলেকে বকাবকি করে মোবাইল কেড়ে নিয়েছিলেন মা। এর পরই ঘরে ঢুকে অমিত গলায় দড়ি দেয় বলে স্থানীয় সূত্রে খবর।

মোবাইলে আসক্তির জন্য ছেলের কাছ থেকে মোবাইল কেড়ে নেন মা।

মোবাইলে আসক্তির জন্য ছেলের কাছ থেকে মোবাইল কেড়ে নেন মা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ২০:২৮
Share: Save:

ফ্রি ফায়ার গেম খেলতে সর্বদা ব্যস্ত ছেলে। পড়াশোনায় অমনযোগী হওয়ায় ছেলেকে বকুনি দিয়েছিলেন। সেই অভিমানেই আত্মঘাতী হল নবম শ্রেণির ছাত্র। বুধবার এই ঘটনায় শোকের ছায়া জলপাইগুড়ির বানারহাট থানার ফটকটারি এলাকায়। স্থানীয় সূত্রে খবর, ফটকটারি এলাকায় বাসিন্দা ভবানী রায়ের ছেলে অমিত। সে প্রায় সারাক্ষণই মোবাইলে গেম খেলত। এর জন্য ছেলেকে প্রায়শই বকাঝকা করলেও কাজ হয়নি।

মঙ্গলবার বিকেলে টিউশন পড়তে যায় অমিত। সন্ধ্যায় বাড়ি ফিরে ফের মোবাইল গেম খেলতে বসে যায় সে। তাই ছেলেকে বকাবকি করে মোবাইল কেড়ে নিয়েছিলেন মা। এর পরই ঘরে ঢুকে অমিত গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় বলে স্থানীয় সূত্রে খবর। ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তড়িঘড়ি ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

অমিতের বাবা ভবানী বলেন, ‘‘সন্ধ্যায় মোবাইলে গেম নিয়ে বসে অমিত। ওর মা বকাবকি করতেই ছেলে এই কাণ্ড ঘটাল।’’ প্রতিবেশী ভীষ্মদেব রায় বলেন, ‘‘করোনার সময় থেকে অনলাইনে পড়াশোনা করার সময় থেকে বাচ্চাদের মোবাইলে আসক্তি বেড়েছে। তাই ওদের আর বেশি কিছু বলা যায় না। মোবাইল গেম খেলার জন্য শাসন করতে গিয়ে এমন ঘটনা ঘটে গেল!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide mobile game Online game jalpaiguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE