Advertisement
০৪ জুন ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: মুখ্যমন্ত্রী মমতার দেহরক্ষীদের চুরি যাওয়া পিস্তল উদ্ধার অসমে, গ্রেফতার এক

কামাখ্যা থেকে ফেরার পথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশেষ নিরাপত্তারক্ষীদের আগ্নেয়াস্ত্র-সহ ব্যাগ চুরির অভিযোগ উঠেছিল।

চুরি যাওয়া আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে রাজ্যের বিশেষ টাস্কফোর্স (এসটিএফ)।

চুরি যাওয়া আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে রাজ্যের বিশেষ টাস্কফোর্স (এসটিএফ)।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ১৯:১৭
Share: Save:

কামাখ্যা থেকে ফেরার পথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশেষ নিরাপত্তারক্ষীদের আগ্নেয়াস্ত্র-সহ ব্যাগ চুরির অভিযোগ উঠেছিল। চুরি যাওয়া ওই আগ্নেয়াস্ত্র উদ্ধার হল অসম থেকে। চুরির ঘটনায় অসমের কোকরাঝাড় থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করার পর তাঁর কাছ থেকেই চুরি যাওয়া আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে রাজ্যের বিশেষ টাস্কফোর্স (এসটিএফ)।

বুধবার ভোরে গুয়াহাটি থেকে শিয়ালদহ যাওয়ার কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে ঘটনাটি ঘটেছে। কলকাতা পুরসভার ফল ঘোষণা চলাকালীন মঙ্গলবার কামাখ্যায় পুজো দেওয়ার জন্য গিয়েছিলেন মমতা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর নিরাপত্তার জন্য স্পেশ্যাল সিকিউরিটি ইউনিটের কর্মীদের দায়িত্ব দেওয়া হয়েছিল। ওই দলের কয়েক জন এ দিন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে কলকাতা ফিরছিলেন। ভোর ৪টে ৪০ নাগাদ ট্রেনটি নিউ কোচবিহার পৌঁছয়। সেই সময় রক্ষীরা লক্ষ করেন, তাঁদের আগ্নেয়াস্ত্র ভর্তি একটি ব্যাগ পাওয়া যাচ্ছে না। দ্রুত রাজ্য পুলিশের তরফে সমস্ত জেলা পুলিশকে সতর্ক করা হয়েছে। শুরু হয় তদন্তও।

এর পরই বৃহস্পতিবার অসম থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল এসটিএফ। তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে দু’টি গ্লক পিস্তল, দু’টি ম্যাগাজিন এবং ৯ এমএম বন্দুকের ২০টি গুলি। পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃত ব্যক্তি চোরই।

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: মেয়েদের ভোট বিশ্লেষণ এবং তর্ক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Body Guard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE