×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মার্চ ২০২১ ই-পেপার

জুয়ায় সর্বস্বান্ত শিক্ষক আত্মঘাতী, কালিয়াগঞ্জের স্কুলপাড়ায় চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা
কালিয়াগঞ্জ ২৩ নভেম্বর ২০২০ ১৮:২৩
দেহ উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ।

দেহ উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ।

ঘরের মধ্যে থেকে শিক্ষকের ঝুলন্ত দেহ উদ্ধার। তার জেরে চাঞ্চল্য ছড়াল কালিয়াগঞ্জের স্কুলপাড়া এলাকায়। আইপিএল-এ বেটিং ছাড়াও ওই শিক্ষকের জুয়ার নেশা ছিল বলে। জুয়ায় হেরে প্রচুর টাকা ধারদেনা হয়ে যায়। তার জেরে তিনি অবসাদগ্রস্ত হয়ে পড়েন বলে পরিবারের তরফে জানানো হয়েছে। সেই অবসাদ থেকেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক তদন্তের পর ধারণা পুলিশের।

মৃত ব্যক্তির নাম সুদীপ রায়। বয়স ৪২ বছর। উত্তর দিনাজপুরের হেমতাবাদ থানার বাঙালবাড়ি আটঘরা এফপি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন তিনি। তাঁর আত্মীয় অনুপ দাসগুপ্ত জানিয়েছেন, জুয়ার নেশা ছিল সুদীপের। তাতে প্রচুর টাকা ধারদেনাও হয় তাঁর। এমনকি জুয়ায় হেরে গিয়ে নিজের একটি কিডনিও তিনি বিক্রি করেছিলেন। তার পরেও জুয়ার নেশা ছাড়তে পারেননি। এ দিকে ধারদেনাও ক্রমশ বাড়তেই থাকে।

এ সব নিয়ে টানাপড়েনের জেরেই সোমবার সকালে নিজের শোওয়ার ঘরে সুদীপ গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন বলে দাবি তাঁর পরিবার এবং পাড়া পড়শিদের। খবর পেয়ে দেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহটি রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল পাঠানো হয়েছে। তবে আত্মহত্যার পিছনে অন্য কোনও কারণ ছিল কি না, তিনি আদৌ আত্মহত্যা করেছেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: পাঁচতারা হোটেলের লোকদেখানো খাবার, বাঁকুড়ায় অমিতকে কড়া মমতা-কটাক্ষ

আরও পড়ুন: ভিন রাজ্য থেকে কোচবিহার ফেরার পথে রহস্যজনক মৃত্যু শ্রমিকের​

Advertisement
Advertisement