Advertisement
০৪ মে ২০২৪
Fire

পঞ্চায়েতে প্রার্থীর স্বামীকে গুলি করার ঘটনায় গ্রেফতার তিন, অস্ত্রোপচার হল আহতের পায়ে

সোমবার সন্ধ্যায় গীতালদহের কোনামুক্তা চৌপথী এলাকায় গুলিবিদ্ধ হন আজিজুল। তাঁর স্ত্রী ডলি খাতুন এ বার পঞ্চায়েত ভোটে তৃণমূলের প্রার্থী। আজিজুল নিজেও তৃণমূল করেন।

Three men arrested on TMC leader shot case at Cooch Behar

সোমবার রাতে গুলিবিদ্ধ হওয়ার পর হাসপাতালে স্ট্রেচারে শুয়ে রয়েছেন জখম আজিজুল হক। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৬:৫৪
Share: Save:

কোচবিহারের দিনহাটায় তৃণমূল প্রার্থীর স্বামীর পায়ে গুলি করার ঘটনায় গ্রেফতার করা হল তিন জনকে। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। গুলিতে জখম আজিজুল হকের পায়ে অস্ত্রোপচার হয়েছে বলে জানা গিয়েছে তৃণমূল সূত্রে।

সোমবার সন্ধ্যায় গীতালদহের কোনামুক্তা চৌপথী এলাকায় গুলিবিদ্ধ হন আজিজুল। তাঁর স্ত্রী ডলি খাতুন এ বার পঞ্চায়েত ভোটে তৃণমূলের প্রার্থী। আজিজুল নিজেও তৃণমূল করেন। সোমবার সন্ধ্যায় দলীয় বৈঠক শেষে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হন তিনি। তাঁর পায়ে গুলি লাগে। তাঁকে প্রাথমিক ভাবে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করানো হয় কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে। এ নিয়ে তৃণমূলের কোচবিহার জেলার সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলেন, ‘‘আজিজুলের পায়ে অস্ত্রোপচার হয়েছে। তাঁর পায়ে প্লেট লাগানো হয়েছে। গতকাল থেকে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হচ্ছে।’’

ওই ঘটনায় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ জানিয়েছেন, গীতালদহ এলাকায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম মজিদুল হক, মিজানুর রহমান এবং মাজিনুর রহমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire shot TMC Cooch Behar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE