Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Paresh Chandra Adhikary

Paresh Chandra Adhikary: সিবিআই নিশানায় থাকা পরেশকে সংবর্ধনা মেখলিগঞ্জে, মন্ত্রীর দাবি, আপাতত হাজিরা নেই

মঙ্গলবার কলকাতা থেকে বাগডোগরা হয়ে মেখলিগঞ্জে ফেরেন পরেশ। মেখলিগঞ্জে পা রাখার পর স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকরা তাঁকে সংবর্ধনা দেন।

পরেশচন্দ্র অধিকারী।

পরেশচন্দ্র অধিকারী। — ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
মেখলিগঞ্জ শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৫:১০
Share: Save:

আপাতত তাঁকে কলকাতা যেতে হচ্ছে না। তাই ‘মন’ দিয়ে আগের মতো দলের কাজই করে যাবেন। কোচবিহারে ফিরে এমনটাই জানালেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারী।
মঙ্গলবার কলকাতা থেকে বাগডোগরা হয়ে মেখলিগঞ্জে ফেরেন পরেশ। মেখলিগঞ্জে পা রাখার পর স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকরা তাঁকে সংবর্ধনা দেন। মেখলিগঞ্জের নৃপেন্দ্রনারায়ণ মেমোরিয়াল হলে তৃণমূল কর্মীদের নিয়ে একটি বৈঠক করেন তিনি। সেখানে সিবিআই তলবের অভিজ্ঞতার কথা তুলে ধরেন পরেশ। তিনি বলেন, ‘‘দিন কয়েক আগে মহামিছিলের পরে আমরা একটি প্রতিবাদ সভার আয়োজন করেছিলাম। সেখানে আমার বক্তব্যের সময় আমাকে এক জন খবর দেন, ‘কলকাতা থেকে ফোন আসছে।’ তখনই জানতে পারি, কলকাতা হাইকোর্টের বিষয়টি। সেই মুহূর্তে আমি যে অবস্থায় ছিলাম সেই অবস্থায় কলকাতায় রওনা দিই।’’

পরেশচন্দ্র অধিকারীকে সংবর্ধনা দলীয় কর্মীদের।

পরেশচন্দ্র অধিকারীকে সংবর্ধনা দলীয় কর্মীদের। — নিজস্ব চিত্র

পরেশ আরও বলেন, ‘‘তার পর, আজ আপনাদের সঙ্গে আমার দেখা হল। এখানে সকলের মন খারাপ। কারণ, যাঁরা দলকে ভালবাসেন তাঁরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। শুধু এটাই বলব, আগামিকাল থেকে আমি আবার সমস্ত জায়গায় যাব। দলের কর্মসূচিতে অংশগ্রহণ করব। কোনও চিন্তা নেই।’’ এসএসসি দুর্নীতি নিয়ে আইনি লড়াই চলবে বলেও জানিয়েছেন পরেশ। পাশাপাশি তিনি আরও বলেন, ‘‘এই কয়েক দিনে দেখা গেল কে দলের আসল লোক আর কে নকল লোক। প্রতি মুহূর্তে মেখলিগঞ্জ থেকে আমাকে ফোন করা হচ্ছিল। উপরে ভগবান আছেন। এখন আর কলকাতা যাওয়ার দরকার নেই আমার। কলকাতার তৃণমূল নেতারা আমার সঙ্গে আছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও আমাদের সঙ্গে আছেন। প্রতিটা বিষয় খোঁজখবর নিচ্ছেন ওঁরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paresh Chandra Adhikary SSC Nepotism Allegation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE