Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

গঙ্গারামপুরে খুন ও ভাঙচুরের ঘটনায় ধৃত ৩ মহিলা-সহ ৭

মঙ্গলবার তৃণমূল কর্মী সঞ্জিত সরকারকে গুলি করে খুনের ঘটনায় সুকদেবপুরের বাসিন্দা অনিল চন্দ্র দাস এবং তার ছেলে অলক দাস-সহ মোট ৭ জনকে গ্রেফতার করে পুলিশ।

খুনের অভিযোগে ধৃতদের তোলা হচ্ছে আদালতে।

খুনের অভিযোগে ধৃতদের তোলা হচ্ছে আদালতে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
গঙ্গারামপুর শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ২২:৪৬
Share: Save:

দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থানার সুকদেবপুরে তৃণমূল কর্মী খুনের ঘটনায় বুধবার পর্যন্ত মোট ৭ জনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছে ৩ মহিলাও।

মঙ্গলবার তৃণমূল কর্মী সঞ্জিত সরকারকে গুলি করে খুনের ঘটনায় সুকদেবপুরের বাসিন্দা অনিল চন্দ্র দাস এবং তার ছেলে অলক দাস-সহ মোট ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। বুধবার তাদের বুনিয়াদপুরে অবস্থিত গঙ্গারামপুর মহকুমা আদালতে তোলা হয়। পুলিশের আবেদনের ভিত্তিতে গঙ্গারামপুর মহাকুমা আদালতের বিচারক অনিল এবং অলককে ১২ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। এবং তার বাবা দুইজনের 12 দিনের পুলিশি হেফাজত এবং বাকি ৫ জনের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তবে গুলি চালানোর ঘটনায় মুল অভিযুক্ত সুমন দাস এখনো পলাতক।

দক্ষিণ দিনাজপুর জেলার পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানান, সুকদেবপুরে হিংসার ঘটনায় খুন এবং বাড়ি ভাঙচুর এই দুটি অভিযোগের ভিত্তিতেই এফআইআর দায়ের হয়েছে। দু’টি ঘটনাতেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। আপাতত ওই এলাকায় পুলিশ পিকেট রেখে দেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE