Advertisement
১০ মে ২০২৪
Death

মোবাইলে গেম খেলা নিয়ে ভাইয়ের সঙ্গে বচসা, কিছু পর দিদির দেহ উদ্ধার মানিকচকের গ্রামে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে মোবাইলে গেম খেলা নিয়ে ভাইয়ের সঙ্গে বচসা শুরু হয়েছিল ওই ছাত্রীর। এর পর তাদের মা মোবাইলটি কেড়ে নেন।

Unnatural death of a student creates uproar in Manikchak of Malda

ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মানিকচক শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৪:৫৩
Share: Save:

মোবাইলে গেম কে খেলবে, তা নিয়ে ভাই এবং দিদির মধ্যে বচসা। এ নিয়ে মায়ের কাছে বকুনি খাওয়ার পর ঝুলন্ত দেহ উদ্ধার হল সপ্তম শ্রেণির ছাত্রীর। রবিবার এই ঘটনা ঘটেছে মালদহের মানিকচকের নাবাদিয়াটোলা এলাকায়। এ নিয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে মোবাইলে গেম খেলা নিয়ে ভাইয়ের সঙ্গে বচসা শুরু হয়েছিল ওই ছাত্রীর। এর পর তাদের মা মোবাইলটি কেড়ে নেন। মা বকুনি দেন মেয়েকে। ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, এর পর ঘরে ঢুকে অভিমানে দরজা বন্ধ করে দেয় সে। দীর্ঘ ক্ষণ দরজা না খোলায় ওই ছাত্রীর মা ছেলেকে বলেন ছাউনি সরিয়ে ঘরে ঢুকতে। এর পর দেখা যায়, ওই ছাত্রী গলায় গামছা দিয়ে সিলিং ফ্যানয়ের সঙ্গে ঝুলছে। তড়িঘড়ি ওই ছাত্রীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মানিকচক হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে জানান।

এ নিয়ে মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে একটি মামলাও রুজু করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE