Advertisement
১১ মে ২০২৪
Crime

Arrest: উত্তরপ্রদেশের প্রাক্তন বিচারকের ১৭ লাখ টাকা লুঠ! মালদহ থেকে জালে তিন যুবক

উত্তরপ্রদেশের সাইবার ক্রাইম দফতর সূত্রে জানা গিয়েছে, মোবাইল ফোন রিচার্জ করতে গিয়ে বিপত্তি ঘটে প্রয়াগরাজের ওই প্রাক্তন বিচারকের।

পুলিশের জালে অভিযুক্তরা।

পুলিশের জালে অভিযুক্তরা।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ২০:২৫
Share: Save:

উত্তরপ্রদেশের এক প্রাক্তন বিচারকের অ্যাকাউন্ট থেকে ১৭ লাখ টাকা চুরি করে নিয়েছিল মালদহের তিন যুবক। মালদহ পুলিশের সাহায্য নিয়ে তাদের গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ। ধৃতদের দু’দিনের রিমান্ডে নিয়েছে উত্তরপ্রদেশ সাইবার ক্রাইম দফতর।
রবিবার মালদহের হবিবপুর থেকে তিন যুবককে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশের সাইবার ক্রাইম দফতর। ধৃত তিন যুবক হল আশিস মণ্ডল, সুজন মণ্ডল এবং বিশ্বজিৎ মণ্ডল। উত্তরপ্রদেশের সাইবার ক্রাইম দফতর সূত্রে জানা গিয়েছে, মোবাইল ফোন রিচার্জ করতে গিয়ে বিপত্তি ঘটে প্রয়াগরাজের বাসিন্দা ওই প্রাক্তন বিচারকের। মাস আষ্টেক আগে একটি দোকান থেকে মোবাইল রিচার্জ করান তিনি। কিন্তু তাঁর ফোনে সেই সময় রিচার্জ হয়নি। সেই সূত্র ধরেই বিচারকের নম্বর পৌঁছয় প্রতারকদের হাতে। এর পর ওই বিচারককে ফোন করে ওটিপি জেনে নিয়ে তাঁর অ্যাকাউন্ট থকে ১৭ লক্ষ টাকা হাতিয়ে নেয় ওই চক্রটি।

উত্তরপ্রদেশের সাইবার ক্রাইম বিভাগের আধিকারিক রাজেশ তিওয়ারি জানিয়েছেন, তদন্তে নেমে ঝাড়খণ্ডের এক ব্যক্তিকে প্রথমে গ্রেফতার করা হয়। তার থেকে বেশ কিছু সিম কার্ড এবং ব্যাঙ্ক সংক্রান্ত নথি পাওয়া যায়। তাকে জেরা করে জানা যায় মালদহের হবিবপুরের ওই তিন যুবকের নাম। পুলিশের দাবি, ওই তিন যুবকই ওটিপি জেনে নিয়ে বিচারকের অ্যাকাউন্ট সাফ করে দিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime arrest cheating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE