Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Siliguri

West Bengal Municipal Election 2022: শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী তথা ‘বিক্ষুব্ধ’ তৃণমুল নেতা বিকাশ আটক

বুধবার শিলিগুড়ি থানার সামনে অনুগামীদের নিয়ে ধর্নায় বসেছিলেন বিকাশ।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১৮:৫৬
Share: Save:

আটক করা হল বিক্ষুব্ধ তৃণমূল নেতা তথা শিলিগুড়ি পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী বিকাশ সরকারকে। তাঁকে প্রচারে বাধা দেওয়া হচ্ছে, পুলিশের তরফেও কোনও পদক্ষেপ করা হচ্ছে না, এই অভিযোগ তুলে বুধবার শিলিগুড়ি থানার সামনে অনুগামীদের নিয়ে ধর্নায় বসেছিলেন বিকাশ। সেখান ‌থেকেই তাঁকে আটক করা হয়েছে বলে খবর।

আসন্ন পুরনির্বাচনে ২৪ নম্বর ওয়ার্ডের প্রতুল চক্রবর্তীকে প্রার্থী করেছে তৃণমূল। যা মেনে নিতে না পেরেই ওই ওয়ার্ড থেকে নির্দল প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন বিকাশ। তাঁর অভিযোগ, এর পর থেকেই তাঁকে ঠিক ভাবে প্রচার করতে দেওয়া হচ্ছে না। তাঁর অনুগামী-সমর্থকদের ভুয়ো কোভিড রিপোর্ট দেখিয়ে প্রচারের এলাকাকে গণ্ডিবদ্ধ এলাকা হিসেবে চিহ্নিত করে দেওয়া হচ্ছে।

বিকাশের আরও দাবি, মঙ্গলবার কেউ তাঁর ব্যানারও ছিঁড়ে দিয়েছে। এ সব অভিযোগ নিয়েই শিলিগুড়ি থানায় গিয়েছিলেন বিকাশ। কিন্তু পুলিশ তাঁর অভিযোগ গ্রহণ না করায় থানার সামনে ধর্নায় বসেন তিনি। এর পরই বিকাশকে আটক করা হয় বলে খবর পুলিশ সূত্রে।

এ বিষয়ে তৃণমূল নেতা তথা শিলিগুড়ি পুরপ্রশাসকমণ্ডলীর প্রাক্তন চেয়ারম্যান গৌতম দেব বলেন, ‘‘তৃণমূল কারও পোস্টার ছেঁড়েনি। বিকাশের আটক হওয়া নিয়েও কিছু জানি না আমি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siliguri West Bengal Municipal Election 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE