Advertisement
০৫ মে ২০২৪
Murder

লোহার রড দিয়ে পিটিয়ে মারল ছেলে! রুখতে গিয়ে মার খেলেন বৃদ্ধ বাবাও

গভীর রাতে ছেলে ঘরে ঢুকে মাকে লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। শুধু তাই নয়। গাছের ডাল দিয়েও মাকে আঘাত করে সে। অকুস্থলে মৃত্যু হয় মহিলার।

বৃদ্ধা মাকে পিটিয়ে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে!

বৃদ্ধা মাকে পিটিয়ে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে! —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৭:৫৩
Share: Save:

মাকে প্রথমে লোহার রড এবং পরে গাছের ডাল দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। বুধবার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির মেটেলি ব্লকের চালসায়। ধৃত যুবকের নাম সাজন ওরাওঁ। মৃতার নাম সোমারী ওরাওঁ।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে সোমারীর বাড়িতে পারিবারিক অশান্তি বাধে। মা, বাবা এবং ছেলের বচসা শুরু হয়। দীর্ঘ ক্ষণ ধরে চলে বচসা। এর পর গভীর রাতে ছেলে ঘরে ঢুকে মাকে লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। শুধু তাই নয়। গাছের ডাল দিয়েও মাকে আঘাত করে সে। ওই সময় তার বাবা হেমশঙ্কর ওরাওঁ এসে ছেলেকে থামানোর চেষ্টা করলে তাঁকেও মারধর করে সাজন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন হেমশঙ্কর। অন্য দিকে, ছেলের বেধড়ক মারে মাটিতে লুটিয়ে পড়ে সেখানেই মৃত্যু হয় বৃদ্ধা মায়ের।

বুধবার সকালে প্রতিবেশীরা বিষয়টি জানতে পারেন। তাঁরা খবর দেন মেটেলি থানায়। পাশাপাশি স্থানীয়রাই অভিযুক্তকে বেঁধে রাখেন। পরে পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। ছেলেকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Mother-Son Death Jalpaiguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE