Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dinhata

Dinhata: সুতপা-কাণ্ডের ছায়া দিনহাটায়, কলেজ ছাত্রীর গলায় ব্লেড চালিয়ে আটক প্রতিবেশী যুবক

স্থানীয় সূত্রে খবর, সন্ধ্যায় তরুণী যখন কলেজ থেকে বাড়ি ফিরছিলেন, সেই সময় পিছন থেকে তাঁর উপর হামলা চালায় কনক।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ২২:০৯
Share: Save:

বহরমপুরে সুতপা চৌধুরী হত্যাকাণ্ডের ছায়া এ বার কোচবিহারের দিনহাটায়। তৃতীয় বর্ষের কলেজ ছাত্রীর গলায় ব্লেড চালিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল তাঁরই প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। শুক্রবার দিনহাটার মাতালহাট গ্রাম পঞ্চায়েতের ভূতকুরা এলাকায় ঘটনাটি ঘটেছে। তরুণীর উপর আক্রমণকারী ওই যুবককে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়েরা।স্থানীয় সূত্রে খবর, কলেজ ছাত্রীর উপর হামলাকারী যুবকের নাম কনক রায়। শুক্রবার সন্ধ্যায় ওই তরুণী যখন কলেজ থেকে বাড়ি ফিরছিলেন, সেই সময় পিছন থেকে তাঁর উপর হামলা চালায় কনক। তরুণীর গলায় ব্লেড চালিয়ে দেয় সে। এর পর ওই তরুণীর চিৎকারেই প্রতিবেশীরা বাইরে বেরিয়ে এলে পালানোর চেষ্টা করে কনক। তবে সেই চেষ্টা ব্যর্থই হয়। প্রতিবেশীরাই ওই যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেন। গুরুতর আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় ওই তরুণীকেও। স্থানীয় বাসিন্দা বিশ্বজিৎ বর্মণ বলেন, ‘‘মেয়েটি কলেজ থেকে বাড়ি ফেরার সময় ওঁর উপর হামলা চালিয়েছে কনক। আমরাই ছুটে এসে মেয়েটিকে হাসপাতালে নিয়ে গিয়েছি। কনককে ধরে পুলিশের হাতেও তুলে দিয়েছি আমরা।’’

পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে থানায় নিয়ে আসা হয়েছে। যদিও ওই তরুণীর পরিবারের তরফে এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dinhata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE