Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

Murder: শিশুকন্যাকে খুন করে আত্মঘাতী বাবা, সঙ্কটজনক স্ত্রীও, চাঞ্চল্য শিলিগুড়িতে

পুলিশ এসে প্রসূন ও তাঁর মেয়ের দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

চাঞ্চল্য ছ়ড়িয়েছে শিলিগুড়ির নকশালবাড়ি এলাকায়

চাঞ্চল্য ছ়ড়িয়েছে শিলিগুড়ির নকশালবাড়ি এলাকায় প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৭:৪২
Share: Save:

শিশুকন্যাকে খুন করে আত্মঘাতী হলেন বাবা। স্ত্রীকেও আঘাত করেন তিনি। সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তরুণী। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ির নকশালবাড়ি এলাকায়।
পুলিশ জানিয়েছে, স্ত্রী প্রিয়ঙ্কা ও আড়াই বছরের মেয়েকে নিয়ে নকশালবাড়ির ত্রিহানা চা বাগান এলাকায় থাকতেন প্রসূন প্রজা নামে ওই তরুণ। তাঁর মানসিক সমস্যা ছিল বলেই জানিয়েছেন প্রতিবেশীরা। বেশ কয়েক দিন ধরেই তাঁর আশঙ্কা হচ্ছিল কেউ বা কারা তাঁকে খুন করতে চান। রবিবার রাতে শৌচকর্মের জন্য বাইরে যাচ্ছিলেন প্রিয়ঙ্কা। সে সময় তাঁকে বাধা দেন প্রসূন।

পুলিশ জানিয়েছে, হঠাৎ প্রিয়ঙ্কাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন প্রসূন। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। তার পরে শিশুকন্যাকেও আঘাত করেন তিনি। সেখানেই মৃত্যু হয় আড়াই বছরের মেয়ের। সব শেষে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়েন প্রসূন।

প্রতিবেশীরা জানান, তাঁরা প্রসূনের গোঙানির আওয়াজ শুনে বাড়িতে গিয়ে সেই দৃশ্য দেখেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। স্থানীয়রাই প্রিয়ঙ্কাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। পুলিশ এসে প্রসূন ও তাঁর মেয়ের দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Siliguri police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE