Advertisement
২৬ এপ্রিল ২০২৪
police super

সরলেন বীরভূমের পুলিশ সুপার, মাড়গ্রামে বিস্ফোরণের পর বদলির বিজ্ঞপ্তি জারি

শনিবার রাজ্য প্রশাসনের তরফে জারি করা হয়েছে ওই বিজ্ঞপ্তি। তাতে বলা হয়েছে, নগেন্দ্র নাথকে পাঠানো হয়েছে অফিসার অন স্পেশাল ডিউটি হিসাবে। তাঁর পদমর্যাদা ডিআইজি।

Police super of Birbhum transferred

বাঁ দিকে ভাস্কর মুখোপাধ্যায়, ডান দিকে নগেন্দ্র নাথ ত্রিপাঠী। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫৫
Share: Save:

সরানো হল বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠীকে। তাঁর জায়গায় আসছেন সুন্দরবন পুলিশ জেলার সুপার ভাস্কর মুখোপাধ্যায়। সুন্দরবন পুলিশ জেলার সুপার পদে নিয়ে আসা হচ্ছে কোটেশ্বর রাও নালাবতকে। ঘটনাচক্রে শনিবার রাতেই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে বীরভূমের মাড়গ্রামে।

শনিবার রাজ্য প্রশাসনের তরফে জারি করা হয়েছে ওই বিজ্ঞপ্তি। তাতে বলা হয়েছে, নগেন্দ্রনাথকে পাঠানো হয়েছে অফিসার অন স্পেশাল ডিউটি হিসাবে। তাঁর পদমর্যাদা ডিআইজি। শনিবারই রাত ১০টা নাগাদ মাড়গ্রাম হাসপাতাল মোড়ের কাছে বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই ঘটনায় হতাহতও হয়। তার পর জারি হয়েছে বীরভূমের পুলিশ সুপারকে বদলির বিজ্ঞপ্তি। যদিও এই বদলি রুটিনমাফিক বলেই প্রশাসন সূত্রে জানা গিয়েছে। বদলি নিয়ে নগেন্দ্রনাথ বলেন, ‘‘যেখানে আমাকে পাঠানো হবে সেখানে আমি দায়িত্ব নিয়ে কাজ করার চেষ্টা করব।’’

২০২১ সালে রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে বীরভূমের পুলিশ সুপার হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছিল নগেন্দ্রনাথকে। শনিবার বোমা বিস্ফোরণে হতাহতের ঘটনার পর থেকে তপ্ত মাড়গ্রাম। সেখানে যান রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিন্‌হা। ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা। বসানো হয়েছে পুলিশ পিকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police super Transfer Home Department
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE