Advertisement
১৫ জুলাই ২০২৪
Birbhum

ফেসবুকে আলাপ, ডেকে এনে সিউড়িতে মূক এবং বধির যুবতীকে ধর্ষণের অভিযোগ! গ্রেফতার দুই

সিউড়ি আদালত সূত্রে খবর, গত বৃহস্পতিবার সিউড়ির কাঁকরখাদ সংলগ্ন একটি মাঠে ওই ঘটনা ঘটে। রাজনগর থানা এলাকায় এক মূক-বধির যুবতীকে তুলে নিয়ে এসে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৩:৫৭
Share: Save:

ফেসবুকে আলাপ থেকে ঘনিষ্ঠতা। দেখা করার টোপ দিয়ে মূক এবং বধির যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। বীরভূমের সিউড়ির ঘটনা। আদালতের নির্দেশে দু’জনকে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ধৃতদের নাম মহম্মদ বাদশা এবং শেখ বাদশা।

সিউড়ি আদালত সূত্রে খবর, গত বৃহস্পতিবার সিউড়ির কাঁকরখাদ সংলগ্ন একটি মাঠে ওই ঘটনা ঘটে। রাজনগর থানা এলাকায় এক মূক-বধির যুবতীকে তুলে নিয়ে এসে ধর্ষণ করা হয়। অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করে সিউড়ি থানার পুলিশ। রবিবার ধৃতদের তোলা হয় সিউড়ি আদালতে। দুই পক্ষের সওয়াল-জবাবের পর বিচারক ধৃতদের চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

নির্যাতিতার সঙ্গে দুই যুবকের আলাপ হয় সমাজমাধ্যমে। এক দিন দেখা করার কথা বলে ওই যুবতীকে ডেকে এনে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। যদিও অভিযুক্তেরা সমস্ত অভিযোগ অস্বীকার করেন। নির্যাতিতার অভিযোগ মিথ্যা বলে আদালতে সওয়াল করেন অভিযুক্তদের আইনজীবী সুকুমার ঘোষ। বিচারকের নির্দেশ মাফিক ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে অভিযোগের তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birbhum arrest Physical Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE