Advertisement
১৬ জুন ২০২৪
Deaths

রং খেলে দামোদরে স্নানে নেমে দুই ভাইয়ের ডুবে মৃত্যু! পানিহাটিতে গঙ্গায় তলিয়ে গেল তিন বন্ধু

দোল উপলক্ষে প্রমোদের দুই ছেলে সোনু কুমার (১৫) এবং সানি কুমার (১৩) বন্ধুদের সঙ্গে রং খেলছিল। তার পর ওই এলাকার আরও কয়েক জন কচিকাঁচার সঙ্গে দামোদরে স্নান করতে যায় তারা। সেখানেই দুর্ঘটনা!

দামোদর থেকে উদ্ধার দুই ভাইয়ের দেহ।

দামোদর থেকে উদ্ধার দুই ভাইয়ের দেহ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়জোড়া শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ২২:৫৩
Share: Save:

দোলের দিন অঘটন দুই জেলার দুই জায়গায়। বাঁকুড়ায় দামোদর এবং উত্তর ২৪ পরগনায় গঙ্গায় তলিয়ে গেল মোট পাঁচ কিশোর। বাঁকুড়ার দু’জনের দেহ উদ্ধার হলেও এখনও পানিহাটিতে গঙ্গায় বানে ভেসে যাওয়া তিন কিশোরের খোঁজ নেই।

সোমবার দোলের আনন্দে মেতে বাঁকুড়ার বড়জোড়ার দুই ভাই। রং খেলে দামোদর নদে স্নান করতে নেমে জলের তোড়ে ভেসে যায় তারা। পরে পুলিশ দু’জনকেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকেরা তাদের দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। পুলিশ দুই কিশোরের দেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে খবর, বাঁকুড়ার বড়জোড়া ব্লকে একটি বাড়ি ভাড়া করে সপরিবারে থাকেন বিহারের বাসিন্দা প্রমোদ চৌরাশিয়া। সোমবার দোল উপলক্ষে প্রমোদের দুই ছেলে সোনু কুমার (১৫) এবং সানি কুমার (১৩) বন্ধুদের সঙ্গে রং খেলছিল। তার পর ওই এলাকার আরও কয়েক জন কচিকাঁচার সঙ্গে দামোদরে স্নান করতে যায় তারা। কৃষ্ণনগর ঘাটে স্নান করতে করতে আচমকাই সোনু এবং সানি দামোদরের জলে তলিয়ে যায়। দেখা মাত্র স্থানীয়েরা উদ্ধারকাজে হাত লাগিয়েছিলেন। কিন্তু দুই ভাইয়ের কাউকেই উদ্ধার করতে পারেননি তাঁরা। পরে বড়জোড়া থানার পুলিশ কৃষ্ণনগর ঘাটে গিয়ে দু’জনকেই উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই দু’জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

একই রকম ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার খড়দহ থানা অঞ্চলের আশ্রম ঘাটে। সেখানে স্নান করতে গিয়েছিল চার কিশোর। হঠাৎই বান আসে গঙ্গায়। তাতে চার জনই তলিয়ে যায়। এক জন কোনও মতে সাঁতরে উঠে আসে। কিন্তু বাকি তিন জন তলিয়ে যায় গঙ্গায়। তাদের খোঁজে ডুবুরি নামানো হয়। কিন্তু এখনও কাউকে উদ্ধার করা যায়নি বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deaths bankura Panihati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE