Advertisement
০২ মে ২০২৪
woman

তরুণীর অচৈতন্য দেহ পাথরখাদানে, আশপাশে পড়ে রক্ত, বাইকের চাকার দাগ, রহস্য বীরভূমে

মঙ্গলবার এক তরুণীর অচৈতন্য দেহ উদ্ধার হয় বীরভূমের ঠাকুরপুরা এলাকার পাথরখাদান থেকে। তাঁর পাশে ছিল স্কুল বা কলেজে যাওয়ার জন্য ব্যবহৃত একটি ব্যাগ। ওই ঘটনা ঘিরে ঘনিয়েছে রহস্য।

পাথরখাদান থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার তরুণী।

পাথরখাদান থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার তরুণী। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৫:০৪
Share: Save:

পাথরখাদানে মিলল তরুণীর অচৈতন্য দেহ। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে বীরভূমের ঝাড়খণ্ড সীমানাবর্তী ঠাকুরপুরা এলাকায়। পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তাঁর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানা গিয়েছে পুলিশ সূত্রে। এই ঘটনা ঘিরে রহস্য ঘনিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে ১৮-২০ বছরের এক তরুণীর অচৈতন্য দেহ উদ্ধার হয় ঠাকুরপুরা এলাকার পাথরখাদান থেকে। তাঁর পাশে পড়েছিল স্কুল বা কলেজে যাওয়ার জন্য ব্যবহৃত একটি ব্যাগ। ওই তরুণীকে দেখতে পান সোলেমান মারান্ডি নামে এক খাদান শ্রমিক। তিনি বলেন, ‘‘ওই মেয়েটি অজ্ঞান অবস্থায় পড়েছিলেন। পাশে ব্যাগ ছিল। আমরা অ্যাম্বুল্যান্স ডাকি। তার পর ওঁকে অ্যাম্বুল্যান্সে চড়িয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। মেয়েটি খাদান থেকে পড়ে যাননি। কেউ ওঁকে এখানে এনে রেখে দিয়েছে। মাটিতে মোটরসাইকেলের চাকার দাগ রয়েছে। আশপাশে রক্তের দাগও ছিল।’’

আপাতত রামপুরহাট মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ওই তরুণী। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মেয়েটির একটি হাত ভাঙা। তাঁর শরীরের কয়েকটি জায়গায় আঘাতের চিহ্নও রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। পুলিশ ওই তরুণীর পরিচয় জানার চেষ্টা করছে। এই ঘটনার সঙ্গে কারা জড়িত, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE