Advertisement
১০ মে ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: কেষ্টকে নিয়ে দুর্গাপুর ক্যাম্প অফিসে যাচ্ছে সিবিআই, সেখানে আবার জেরার মুখে দাপুটে নেতা

তদন্তে অসহযোগিতার অভিযোগে গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে আটক করে নিয়ে গিয়েছে সিবিআই। তাঁকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর।

আটক বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

আটক বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১০:৫৯
Share: Save:

তদন্তে অসহযোগিতার অভিযোগে গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে আটক করল সিবিআই। অনুব্রতকে গাড়িতে তুলে দুর্গাপুরে সিবিআইয়ের ক্যাম্প অফিসে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে তাঁকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

বৃহস্পতিবার সকাল ১০টার কিছু ক্ষণ আগে অনুব্রতর নীচুপট্টির বাড়িতে পৌঁছন সিবিআই আধিকারিকরা। সঙ্গে কেন্দ্রীয় বাহিনী। সিবিআই আধিকারিকরা অনুব্রতর বাড়িতে ঢুকে বাড়ির সমস্ত দরজায় তালা মেরে দেন। নিয়ে নেওয়া হয় বাড়ির সবার মোবাইল ফোন। পরিস্থিতি এমন হয় যে, অনুব্রতর দেহরক্ষীরা পর্যন্ত বাড়িতে ঢুকতে পারছিলেন না। পরে অবশ্য কেষ্টর দেহরক্ষীদের প্রধানকে ভিতরে ঢুকতে দেওয়া হয়। ঘণ্টাখানেক পর অনুব্রতকে বাড়ি থেকে বার করা হয়। বসানো হয় সিবিআইয়ের গাড়িতে। জানা যাচ্ছে, দুর্গাপুরে সিবিআইয়ের ক্যাম্প অফিসে তাঁকে নিয়ে যাওয়া হবে। সেখানে দফায় দফায় তাঁকে জেরা করবেন সিবিআই আধিকারিকরা।

যদিও সকাল সাড়ে এগারোটা নাগাদ সংবাদ সংস্থা পিটিআই সিবিআইয়ের এক আধিকারিককে উদ্ধৃত করে জানায়, তদন্তে অসহযোগিতার অভিযোগে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE