Advertisement
০১ মে ২০২৪
Bus Accident

বীরভূমে বাস উল্টে জখম অন্তত ৫০! আশঙ্কাজনক চার যাত্রী, মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ

শুক্রবার বিকেলে একটি বেসরকারি বাস যাত্রী নিয়ে ঝাড়খণ্ডের আলুদোহা থেকে বীরভূমের রামপুরহাটের দিকে আসছিল। যাত্রীদের একাংশের অভিযোগ, চালক অপ্রকৃতিস্থ ছিলেন।

accident

বাস দুর্ঘটনায় আহত যাত্রীরা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৭:৫৪
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রিবাহী বাস। দুর্ঘটনায় জখম হলেন প্রায় ৫০ জন যাত্রী। তাঁদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে বীরভূম লাগোয়া ঝাড়খণ্ডের হরিপুর এবং পিনারগড়িয়া গ্রামের মাঝমাঝি একটি রাস্তায়। যাত্রীদের অভিযোগ, মত্ত অবস্থায় চালক বাস চালিয়েছিলেন। তাতেই এই দুর্ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার বিকেলে একটি বেসরকারি বাস যাত্রী নিয়ে ঝাড়খণ্ডের আলুদোহা থেকে বীরভূমের রামপুরহাটের দিকে আসছিল। যাত্রীদের একাংশের অভিযোগ, চালক অপ্রকৃতিস্থ ছিলেন। তিনি যাত্রা শুরুর সময় থেকেই খারাপ ভাবে বাস চালাচ্ছিলেন। হরিপুরের কাছে এসে বাসটি আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। রাস্তার পাশে একটি জঙ্গলের মতো জায়গায় পড়ে বাসটি। জখম হন যাত্রীরা। তাঁদের মধ্যে শিশু এবং মহিলাও আছেন। কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে।

দুর্ঘটনার পর উদ্ধারকাজে এগিয়ে আসেন স্থানীয়রা। আহতদের উদ্ধার করে এলাকার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে। পাশাপশি গুরুতর জখমদের পাঠানো হয়েছে রামপুরহাট সরকারি মেডিক্যল কলেজে। কী ভাবে এই দুর্ঘটনা হল, তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Accident Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE