Advertisement
১১ মে ২০২৪
Bolpur Municipality

ফের ‘বিনা নোটিশে’ ফুটপাত উচ্ছেদ বোলপুর পুরসভার, মন্ত্রীর দ্বারস্থ ক্ষুব্ধ ব্যবসায়ীরা

শনিবারও উচ্ছেদ অভিযান চলেছে বোলপুর-শ্রীনিকেতন রোড-সহ জামবুনি এলকায়। উপস্থিত ছিলেন পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য অমর শেখ।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৭:৪৫
Share: Save:

ফুটপাত থেকে দখলদারদের উচ্ছেদ করতে লাগাতার অভিযান চালাচ্ছে বোলপুর পুরসভা। শনিবারও উচ্ছেদ অভিযান চলেছে বোলপুর-শ্রীনিকেতন রোড-সহ জামবুনি এলকায়। উপস্থিত ছিলেন পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য অমর শেখ। শ্রীনিকেতন রোড ছাড়া কালিসাহের এলাকাতেও অভিযান চালানো হয়। যদিও ওই এলাকা বর্তমানে শ্রীনিকেতন পঞ্চায়েতের অন্তর্ভুক্ত। তাই ওই এলাকার ব্যবসায়ীরা রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিংহের দারস্থ হন।

কালিসাহের ও সুরুল মেন বাজার এলাকার ফুটপাত ব্যবসায়ী আফসার আলি মিঞা ও নবিরুল মল্লিক জানান যে কোনও নোটিশ ও আগাম ঘোষণা না করেই উচ্ছেদ অভিযানে নেমেছে পুরসভা। একজন বলেন, ‘‘আমাদের দোকানের উপর লোডার চালিয়ে দেওয়া হয়। আমরা জানতে পারি মন্ত্রী ও বিধায়ক চন্দ্রনাথ সিংহ সুরুল এলকাতে আছেন। তাই সকলে গিয়ে ঘটনা খুলে বলি। মন্ত্রী আশ্বাস দেন যে আমাদের পুনর্বাসন দেওয়া হবে। কিন্তু আমরা বলেছি নিয়ম মেনে উঠে যাব। আমদের সময় দেওয়া হোক। শ্রীনিকেতন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রণেন্দ্রনাথ সরকারকেও জানানো হয়েছে।’’

মন্ত্রী চন্দ্রনাথ সিংহ বলেন, ‘‘পুরসভার তরফে মাইকিং করা হয়েছে। নোটিশ দেওয়ার ব্যাপারটা আমার কাছে পরিষ্কার নয়। দুর্ঘটনা ও যানজট রুখতে এই উদ্যোগ। তবে ফুটপাত ব্যবসায়ীদের কথা ভাবা হবে। ওঁদের পুনর্বাসন দেওয়া হচ্ছে শ্রীনিকেতন এলাকায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bolpur santiniketan Bolpur Municipality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE