Advertisement
০৭ মে ২০২৪
Anubrata Mandal

CBI: অনুব্রত-রক্ষী সায়গলের ফ্ল্যাটে আবারও সিবিআই হানা, ১৭ জুন তাঁকে আবার তোলা হবে আদালতে

আপাতত সিবিআই হেফাজতে রয়েছেন সায়গল হোসেন। আগামী ১৭ জুন আবার তাঁকে আদালতে হাজির করা হবে।

অনুব্রত মণঅডলের দেহরক্ষী সায়গল হোসেনের ফ্ল্যাটে তল্লাশি।

অনুব্রত মণঅডলের দেহরক্ষী সায়গল হোসেনের ফ্ল্যাটে তল্লাশি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৪:০১
Share: Save:

তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের ফ্ল্যাটে আবারও হানা দিলেন সিবিআই আধিকারিকরা। বুধবার সায়গলের বোলপুরের কাশীপুর এলাকায় যে ফ্ল্যাট রয়েছে সেখানে যান পাঁচ সিবিআই আধিকারিক। সূত্রের খবর, সঙ্গে ছিলেন ব্যাঙ্ক আধিকারিকরাও।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, সায়গলের বাড়িতে আরও কোনও তথ্য পাওয়া যায় কি না তা খতিয়ে দেখেন সিবিআই আধিকারিকরা। কিছু ক্ষণ তল্লাশি চালানোর পর তাঁরা বেরিয়ে যান। বোলপুরের নিচুপট্টি এলাকায় বাড়ি অনুব্রতর। সেখান থেকে প্রায় দুই কিলোমিটার দূরে সায়গলের এই ফ্ল্যাট।

এর আগে সায়গলের মুর্শিদাবাদের ডোমকলের বাড়িতে হানা দেন সিবিআই আধিকারিকরা। আপাতত সিবিআই হেফাজতে রয়েছেন তিনি। আগামী ১৭ জুন আবার তাঁকে আদালতে হাজির করানো হবে। ইতিমধ্যেই, সায়গলের বিপুল সম্পত্তির হদিশ মিলেছে বলে সিবিআইয়ের দাবি।

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal TMC Security
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE