Advertisement
০৬ মে ২০২৪
Coal Smuggling

বীরভূমের উপর দিয়ে পাচার করার সময় উদ্ধার টন টন কয়লা, আটক ছয় পাচারকারী

এই কয়লা ঝাড়খণ্ডের কোন জায়গা থেকে আনা হচ্ছিল এবং কোথায় পাচার করা হচ্ছিল তা খুঁজে বার করতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

ধৃতদের কাছ থেকে প্রায় ৫০ টন কয়লা বাজেয়াপ্ত করা হয়।

ধৃতদের কাছ থেকে প্রায় ৫০ টন কয়লা বাজেয়াপ্ত করা হয়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মুরারই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৪:১১
Share: Save:

বীরভূমের উপর দিয়ে টন টন কয়লা পাচার করার সময় পুলিশের হাতে আটক ছয় পাচারকারী। ওই চোরাই কয়লা ঝাড়খণ্ড থেকে নিয়ে এসে বীরভূমের রাস্তা দিয়ে পাচার করা হচ্ছিল। ধৃতদের কাছ থেকে প্রায় ৫০ টন কয়লা বাজেয়াপ্ত করা হয় বলে পুলিশ সূত্রে খবর। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে ২৬টি সাইকেলও।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার ভোররাতে কয়লাভর্তি বস্তাগুলিকে সাইকেলের পিছনে চাপিয়ে ঝাড়খণ্ড থেকে বীরভূমের মুরারইয়ে নিয়ে আসা হচ্ছিল। সেই সময় ঝাড়খণ্ড-মুরারই রাস্তার উপর মোহনপুর গ্রামের কাছে কয়লা ভর্তি ওই সাইকেলগুলি-সহ ছয় পাচারকারীকে আটক করে মুরারই থানার পুলিশ। পুলিশের তরফ থেকে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হলে ওই কয়লা সংক্রান্ত কোনও বৈধ কাগজপত্র দেখাতে পারেননি পাচারকারীরা। এর পরই তাঁদের গ্রেফতার করে মুরারই থানার পুলিশ। আটক করা হয় সাইকেল এবং কয়লা।

এই টন টন কয়লা ঝাড়খণ্ডের কোন জায়গা থেকে আনা হচ্ছিল এবং ক‌োথায় পাচার করা হচ্ছিল, তা খুঁজে বার করতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coal Smuggling Bengal Coal Scam arrest Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE