Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
BJP Worker

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন? বীরভূমে বিজেপি কর্মীর মৃত্যুতে গ্রেফতার দম্পতি

ধৃতদের নাম নির্মল সেন এবং রুবি সেন। বুধবার ধৃতদের দুবরাজপুর আদালতে তোলা হলে বিচারক সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

ধৃত দম্পতি।

ধৃত দম্পতি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খয়রাশোল শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ১৭:০১
Share: Save:

বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে মঙ্গলবার চাঞ্চল্য ছড়িয়েছিল বীরভূমের হযরতপুর গ্রামে। সেই ঘটনায় ওই গ্রামেরই এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম নির্মল সেন এবং রুবি সেন। বুধবার ধৃতদের দুবরাজপুর আদালতে তোলা হলে বিচারক সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

হযরতপুরে হিংলো নদী লাগোয়া একটি পরিত্যক্ত বাড়ি থেকে বিজেপিকর্মী ইন্দ্রজিৎ সূত্রধরের দেহ উদ্ধার হয়। এর পরই ইন্দ্রজিতের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা সামনে আসে। ইন্দ্রজিতের স্ত্রীও গ্রামের এক মহিলার সঙ্গে তাঁর স্বানমীর পালিয়ে যাওয়ার কথা বলেছিলেন। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, হযরতপুর গ্রামের বাসিন্দা রুবির সঙ্গে ইন্দ্রজিতের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।

পুলিশ জানতে পেরেছে, দিন সাতেক আগে রুবির সঙ্গে পালিয়ে গিয়েছিলেন ইন্দ্রজিৎ। বেশ কয়েকদিন নিখোঁজ ছিলেন তাঁরা। পালিয়ে উঠেছিলেন তারাপীঠের একটি হোটেলে। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ইন্দ্রজিৎ খুন হয়েছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। সে জন্য ওই দম্পতিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

এ নিয়ে বীরভূমের পুলিশ সুপার নগেন্দ ত্রিপাঠী বলেছেন, ‘‘গোটা ঘটনার তদন্ত করছি। স্থানীয় সূত্রে বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা উঠেছিল। এই খুনের সঙ্গে দম্পতির কী সম্পর্ক তা জানার জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’ ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩০২ এবং ১২০বি ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE