Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cow Smuggling

কেষ্টর জেলায় আবারও গরু পাচারের অভিযোগ, পুলিশের হাতে চার জন আটক রামপুরহাটে

সোমবার নাকা তল্লাশিতে রামপুরহাটে চার গরু ব্যবসায়ীকে আটক করে পুলিশ। তাঁদের কাছে ছিল মোট ৫২টি গরু। আটকদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, ওই গরুগুলি কেনা হয়েছিল ঝাড়খণ্ড থেকে।

আটক করা হয়েছে ৫২টি গরু।

আটক করা হয়েছে ৫২টি গরু। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৭:০০
Share: Save:

আবারও গরু পাচারের অভিযোগ উঠল অনুব্রত মণ্ডলের জেলায়। সোমবার গরু পাচারের অভিযোগে চার জনকে আটক করা হয়েছে বীরভূমের রামপুরহাটে। পুলিশ চার জনকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে ৫০টিরও বেশি গরু।

সোমবার দুপুরে নাকা তল্লাশির সময় রামপুরহাটে চার গরু ব্যবসায়ীকে আটক করে পুলিশ। তাঁদের কাছে ছিল মোট ৫২টি গরু। আটকদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, ওই গরুগুলি কেনা হয়েছিল ঝাড়খণ্ডের সারাসডাঙা পশুহাট থেকে। ধৃতরা জানিয়েছে, তাঁদের বাড়ি মুর্শিদাবাদ জেলার খড়গ্রামের নগর এলাকায়। তাঁদের দাবি, গরুগুলি বৈধ ভাবেই কেনা হয়েছিল। কিন্তু পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা কোনও কাগজপত্রই দেখাতে পারেননি। পুলিশ জাহাঙ্গির শেখ নামে এর গরু ব্যবসায়ী-সহ চার জনকে আটক করেছে।

ঝাড়খণ্ড থেকে কেনা হয়েছিল গরু।

ঝাড়খণ্ড থেকে কেনা হয়েছিল গরু। — নিজস্ব চিত্র।

রবিবার রামপুরহাট থেকেই ৪৮টি গরু-সহ তিনটি গাড়ি আটক করেছিল পুলিশ। গ্রেফতার করা হয় বিহারের এক বাসিন্দাকেও। বাংলা-ঝাড়খণ্ডের সীমানা এলাকা রামপুরহাট থানার সুড়িচুয়া মস্তানমোড়ে অভিযান চালিয়েছিল পুলিশ। গরু বোঝাই দু’টি লরি এবং একটি পিক-আপ ভ্যান আটক করা হয়। রবিবার ভোর বেলায় দুমকা-রামপুরহাট রাস্তা দিয়ে তিনটি গাড়ি করে গরুগুলিকে বীরভূমে নিয়ে আসা হচ্ছিল। ওই গাড়িগুলিকে আটকাতেই দু’টি গাড়ির চালক গাড়ি ফেলে চম্পট দেন। একটি গাড়ির চালককে আটক করা হয়। পুলিশের দাবি, কোনও বৈধ কাগজপত্র দেখাতে পারেননি ধৃত ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cow Smuggling Cattle Smuggling cow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE