×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

দলনেত্রীর সভায় গিয়ে দুর্ঘটনায় নিহত কর্মীর পরিবারের পাশে দাঁড়াল তৃণমূল

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া ২০ জানুয়ারি ২০২১ ২৩:৩৩
শোকের ছায়া নিহত তৃণমূল কর্মীর পরিবারে।

শোকের ছায়া নিহত তৃণমূল কর্মীর পরিবারে।
নিজস্ব চিত্র

পুরুলিয়ায় দুর্ঘটনায় নিহত দলীয় কর্মী বেঞ্জামিন সান্ডিলকে শেষ শ্রদ্ধা জানাল তৃণমূল। বুধবার বাগমুন্ডি থানার বুরদায় বেঞ্জামিনের গ্রামে দেহ নিয়ে যাওয়া হয় তাঁর দেহ। বেঞ্জামিনের মত্যুতে শোকের ছায়া নেমেছে এলাকায়। তাঁর পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছে তৃণমূল। এ দিন তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয় যুব তৃণমূলের রাজ্য সভাপতি, সংসদ তথা পুরুলিয়া জেলার প্রাক্তন পর্যবেক্ষক অভিষেক বন্দোপাধ্যায়ের পাঠানো দু’লক্ষ টাকা।

মঙ্গলবার বাসের ছাদে চড়ে হুটমুড়া হাইস্কুল ফুটবল ময়দানে পুরুলিয়ায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় যোগ দিতে গিয়েছিলেন বেঞ্জামিন। কিন্তু সভাস্থলে ভিড় দেখে তাড়াহুড়ো করে নামতে যান তিনি। সে সময় পা পিছলে মাটিতে পড়ে যান। তাঁকে দেবেন মাহাতো গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। বুধবার বেঞ্জামিনের দেহ গ্রামে পৌঁছতেই ভিড় ভেঙে পড়ে। সেখানে তাঁকে শেষ শ্রদ্ধা জানান দলীয় নেতা এবং কর্মীরা।

বেঞ্জামিনের পরিবারকে বুধবার আর্থিক সাহায্য করা হয় দলের তরফে। তৃণমূলের পুরুলিয়া জেলার সভাপতি গুরুপদ টুডু বলেন, ‘‘সংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের পাঠানো আর্থিক সাহায্য আমরা তৃণমূল কর্মীর পরিবারের হাতে তুলে দিয়েছি। আমরা পরিবারটির পাশে থাকব।’’বেঞ্জামিনের মেয়ের পড়াশোনার দায়িত্ব নেওয়ার আশ্বাস দিয়েছেন পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দোপাধ্যায়।

Advertisement
Advertisement