Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bankura Police

টাকা চাইতেই গোসা, মিষ্টি খেয়ে দোকানদারকে ফুটন্ত তেলের কড়াইয়ে ফেললেন বাঁকুড়ার যুবক!

বিষ্ণুপুর শহরের পোকাবাঁধ পাড়ের বাজারে মিষ্টির দোকান কৃষ্ণপদ দে মোদকের। অভিযোগ, সেই দোকানে দিনের পর দিন ধারে খাবার খেতেন স্থানীয় এক টোটোচালক বর্ষাৎ। বুধবারও ওই দোকান থেকে মিষ্টি খান যুবক।

Man allegedly pushed shop owner in frying pan in Bankura

পাওনা বাড়ছিল। সেই টাকা চাইতেই রাগে দোকানদারকে ধাক্কা দিয়ে ফুটন্ত তেলের কড়াইয়ে ফেলে চম্পট দিলেন ক্রেতা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫১
Share: Save:

দিনের পর দিন ধার করে মিষ্টি খাচ্ছিলেন এক ক্রেতা। টাকা চাইলেই নাকি পরের দিন বলতেন। পাওনা বাড়ছিল। সেই টাকা চাইতেই রাগে দোকানদারকে ধাক্কা দিয়ে ফুটন্ত তেলের কড়াইয়ে ফেলে চম্পট দিলেন সেই ক্রেতা। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের পোকাবাঁধ পাড়ে। গুরুতর আহত অবস্থায় ওই দোকানদারকে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বিষ্ণুপুর শহরের পোকাবাঁধ পাড়ের বাজারে মিষ্টির দোকান কৃষ্ণপদ দে মোদকের। অভিযোগ, সেই দোকানে দিনের পর দিন ধারে খাবার খেতেন স্থানীয় এক টোটোচালক বর্ষাৎ। বুধবার দুপুরেও ওই দোকান থেকে মিষ্টি খান যুবক। কিন্তু তাঁর কাছে টাকা চাইতেই বচসা শুরু হয়। দুজনের মধ্যে বচসা চলতে থাকে। তিনি দোকানদারকে গালাগালি করতে থাকেন বলে অভিযোগ। তার প্রতিবাদ করতেই কৃষ্ণপদকে ধাক্কা দিয়ে দোকানের সামনে উনুনে চাপানো কড়াইয়ের ফুটন্ত তেলে ফেলে দেন টোটোচালক। কৃষ্ণপদের হাত এবং উরু ঝলসে গিয়েছে বলে খবর। এ ছাড়া শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছেন তিনি। স্থানীয় ব্যবসায়ীরা তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আহত দোকানদারের স্ত্রী গায়ত্রী দে মোদক বলেন, ‘‘মিষ্টি খেয়ে টাকা দিতে চায়নি না ওই যুবক। তা নিয়েই বচসা শুরু হয়। এর আগেও এমন ঘটনা ঘটেছে। আজ হঠাৎ করেই আমার স্বামীকে ধাক্কা দিয়ে ফুটন্ত তেলের কড়াইয়ে ফেলে দেয় ও। আমরা তার কঠোর শাস্তি চাই।’’ স্থানীয় ব্যবসায়ী রানু সেনের মন্তব্য, ‘‘আজ কৃষ্ণপদ দে মোদককে এমন করেছে। কাল অন্য কারও সঙ্গে এমন ঘটনা ঘটতে পারে। আমরা আতঙ্কিত।’’

শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়ছে ওই অভিযুক্তকে আটক করেছে বিষ্ণুপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE