Advertisement
০২ মে ২০২৪
Suicide

Purulia: পুরুলিয়ায় স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর, গুরুতর জখম অবস্থায় উদ্ধার

স্থানীয় সূত্রে খবর, বাবু গ্রামে বাড়ি সুধাংশুর। ২৪ বছর আগে দ্বিতীয় বিয়ে করে গ্রামের বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন সুধাংশু।

হাসপাতালে ভর্তি সুধাংশু কুম্ভকার। নিজস্ব চিত্র।

হাসপাতালে ভর্তি সুধাংশু কুম্ভকার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ২৩:১৮
Share: Save:

মানসিক অবসাদের জেরে স্ত্রীকে খুন করে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক ব্যক্তি। বুধবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার রঘুনাথপুরের বাবু গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কল্পনা কুম্ভকার (৪৫)। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে মহিলার স্বামী সুধাংশু কুম্ভকারকে।

স্থানীয় সূত্রে খবর, বাবু গ্রামে বাড়ি সুধাংশুর। ২৪ বছর আগে দ্বিতীয় বিয়ে করে গ্রামের বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন সুধাংশু। তার পর তিনি আর বাড়ি ফেরেননি। বীরভূমের তারাপীঠে সুধাংশু এবং কল্পনা কাজ করতেন। একটি বাড়ি ভাড়া নিয়ে সেখানে দু’জনে থাকতেন। স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘদিন বাড়ি ছাড়া ছিলেন সুধাংশু। মঙ্গলবার রাতে তাঁরা দু’জনে গ্রামে ফেরেন। বুধবার সকালে গ্রাম থেকে কিছুটা দূরে দু’জনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ওই দম্পতিকে। স্থানীয়রাই তার পর পুলিশের খবর দেন।

হাসপাতালের বিছানায় শুয়ে সুধাংশু জানান, পরিচয়পত্র সঙ্গে না থাকার ফলে কোথাও টিকা পাচ্ছিলেন না তাঁরা। যার ফলে কেউ কাজে নিতে চাইছিলেন না। এমনকি বাড়িও ভাড়া পাচ্ছিলেন না। তাই মানসিক অবসাদে এই ঘটনা ঘটিয়েছেন বলে দাবি তাঁর। পুলিশের প্রাথমিক অনুমান, বাড়িতে আশ্রয় না পেয়েই সম্ভবত তাঁরা ওই পুকুর পাড়ে গিয়ে এই ঘটনা ঘটিয়েছেন। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ আছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Crime purulia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE